• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতীয় স্বাধীনতা দিবস উপলক্ষে সিংগাইর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১৩ পিএম
জাতীয় স্বাধীনতা দিবস উপলক্ষে
সিংগাইর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

 সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি: ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সিংগাইর প্রেস ক্লাবের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ ) সকাল সাড়ে ৮ টার সময় সিংগাইর প্রেস ক্লাবের সদস্যরা এ পুষ্পস্তবক অর্পণ করেন। এ ছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সকল কর্মস‚চিতে অংশ নেন প্রেস ক্লাবের সকল সাংবাদিকরা। 

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- সিংগাইর প্রেস ক্লাবের আহবায়ক ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সিংগাইর প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলাম, সদস্য সচিব ও দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মোঃ রকিবুল হাসান বিশ্বাস,সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ, দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি সাইফুল ইসলাম তানভীর, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি মোঃ সোহরাব হোসেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক মানব জমিন প্রতিনিধি আতাউর রহমান, দৈনিক সংগ্রাম প্রতিনিধি আলহাজ্ব মোঃ তারিক বিল্লাহ খান, সাপ্তাহিক সময়ের সাথে পত্রিকার সম্পাদক জয়নাল আবেদিন, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি মোস্তাক আহমেদ, সমকাল সংবাদদাতা মোহাম্মদ আলী রিপন, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান মোল­া, দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি মোঃ ইয়াকুব মোল্লা ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

 এদিকে জাতির জনকের প্রতিকৃতিতে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু, উপজেলা পরিষদ ,উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফায়ার সার্ভিস, ক্রীড়া সংস্থা, পৌরসভা, ইসলামিক ফাউন্ডেশন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image