• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অন্যরকম সাজে বনানী ব্রিজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৭ পিএম
বনানী ব্রিজ
ফুডপ্যান্ডা ‘পাউ-পাউ’ বনানী ব্রিজে

নিউজ ডেস্ক : সন্ধ্যা নামতেই গোলাপি নিয়ন আলোয় ছেয়ে যায় পুরো সেতু। আর দু’টি ডিজিটাল স্ক্রিনে ভেসে ওঠে ‘পাউ-পাউ’। গত বেশ কয়েক সপ্তাহ থেকে রাজধানীর বনানী ব্রিজে এমন দৃষ্টিনন্দন আলোকসজ্জা দেখা গেছে। এতে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পথচারীরা। অনেক পথচারীকে মোবাইল ফোনের ক্যামেরায় এ গোলাপি আলোর সাজ ধারণ করতেও দেখা যায়।

তারা জানান, পথ চলতে এ ধরণের সুন্দর আলোর কাজ আর পাউ-পাউ’য়ের দুরন্ত ছবিগুলো তাদের আনন্দ দেয়। গত ১৫মে বাংলাদেশের গ্রাহকদের কাছে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ‘পাউ-পাউ’কে পরিচয় করিয়ে দেয় অনলাইন ফুড ও গ্রোসারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।

জানা গেছে, বাংলাদেশে পাউ-পাউ এর আগমন হিসেবে এমন রঙিন সাজে সেজেছে বনানী ব্রিজ।

ফুডপ্যান্ডা সম্পর্কে:
ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। সুবিধামতো ও দ্রুততম সময়ে গ্রাহকদের কাছে খাবার এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য জিনিস পৌঁছে দিতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা।

অভিনব প্রযুক্তি ও সুদক্ষ পরিচালনার সমন্বয় এবং রিটেইল পার্টনারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা। এর খাবার ডেলিভারি দেয়ার লক্ষাধিক অপশন ছাড়াও অন-ডিমান্ড পণ্য ডেলিভারি সুবিধা প্রদানে রয়েছে প্যান্ডামার্ট ক্লাউড স্টোর।

সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া, মায়ানমার এবং জাপান- এশিয়া প্যাসিফিক অঞ্চলের ১২টি বাজারের তিনশো’রও বেশি শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে বিশ্বব্যাপী নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান ফুডপ্যান্ডা।
বিস্তারিত জানতে ভিজিট করুন: www.foodpanda.com.bd

ঢাকানিউজ২৪.কম / কেএন

লাইফস্টাইল বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image