• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:২০ পিএম
ফুলবাড়ীতে
নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপ, আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করতে ৬৩ টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের নিয়ে দিনব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল ১০ টায় নির্বাচন প্রশিক্ষন ইনিস্টিটিউট ঢাকার আয়োজনে ও দিনাজপুর জেলা নির্বাচন অফিসের বাস্তবায়নে ফুলবাড়ী গোলাম মোস্তফা (জিএম) পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে প্রশিক্ষণ প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামাহ তমাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সোহাগ চন্দ্র সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ কামরুল ইসলাম।

এসময় সিনিয়র সহকারী সচিব মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মোঃ ফরহাদ হোসেন, ইনস্পেক্টর তদন্ত মোঃ শফিকুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মোঃ কাজল রানা ও দিনাজপুর সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ আনোয়ার হোসেন।

উপজেলা নির্বাচন অফিসার মো. কাজল রানা জানান, উপজেলা পরিষদ নির্বাচনে ফুলবাড়ী উপজেলায় ৬৩ টি ভোট কেন্দ্রের জন্য ৭০ জন প্রিজাইডিং অফিসার এবং চারশত ৩৫ টি ভোট কক্ষের জন্য চারশত ৩৫ জন সহকারি প্রিজাইডিং অফিসার ও আটশত ৭০ জন পোলিং অফিসারকে প্রশিক্ষণ প্রদান করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image