• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
দিনাজপুরে
বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৪ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে  মির্জাপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এই ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মির্জাপুর  কেন্দ্রীয় বাস টার্মিনালে রাখা এইচ এ প্লাস পরিবহনে রাত দেড়টার দিকে কে বা কাহারা আগুন দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আগুন দেখতে পেয়ে তাৎক্ষণিকভাবে কোতোয়ালি থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নেভায়।

বাসের হেলপার অমল জানান, রাত দেড়টার দিকে গাড়ি পরিষ্কার করে দরজা জানালা বন্ধ করে  খাওয়ার জন্য রাস্তার বিপরীত দিকে হাইওয়ে হোটেলে যাই। কিছুক্ষণ পরে শুনতে পাড়ী টার্মিনালের উত্তর দিকে রাখা গাড়ীতে আগুন লেগেছে। এসে দেখি আমার গাড়ীতেই আগুন লেগেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রন করে।

বাসের চালক ভোলানাথ রায় জানান গত রাতে টার্মিনালে গাড়ী রেখে সাড়ে আটটার দিকে বাড়ীতে চলে আসি। হেলপার গাড়ী ধোলাই করে হোটেলে খাওয়ার জন্য যায় এরই মধ্যে এসে দেখে গোটা গাড়ীতে আগুন জলছে। 

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকত্তা (ওসি) ফরিদ হোসেন জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত কার্যক্রম চলমান এ ঘটনায় জড়িতদের শনাক্তকরে আইনের আওতায় আনা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image