• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কাতারে মেসির হোটেলরুমকে জাদুঘর বানানো হবে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
কাতারে
মেসির হোটেলরুমকে জাদুঘর

নিউজ ডেস্ক : মেসির কক্ষটিকে জাদুঘরে রূপান্তর করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এটি সেই কক্ষ। একে তো ছিল ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। তার সঙ্গে যোগ হয়েছে শিরোপা জয়ের স্বাদ। সে কারণে কাতার বিশ্বকাপে মেসিকে নিয়ে আলাদা উন্মাদনে হবে সেটিই স্বাভাবিক। হয়েছেও তাই। বিশ্বকাপের গত আসরটা ছিল পুরোই মেসিময়।

কাতারে বিশ্বকাপ খেলতে গিয়ে কাতার বিশ্ববিদ্যালয়ে ক্যাম্প করেছিল আর্জেন্টিনা দল। বিশ্বকাপ চলাকালীন এটিই ছিল মেসিদের থাকার জায়গা। এখানে থেকেই বিশ্বকাপ জয় করেছে আলবেসেলেস্তিয়ানরা।

বাস্তবিক পক্ষে মেসি যেন আবেগের আরেক নাম। তার যেকোনো কিছুই ভক্তরা নিজের কাছে রেখে দিতে চান আজীবনের জন্য। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও এর বাইরে নয়। সে কারণেই মেসি যেই রুমটিতে থাকতেন, সেই রুমটিকে জাদুঘর বানানোর পরিকল্পনা করছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শুধু মেসির ঘরটিকেই নয়, পুরো দল যে জায়গায় ছিল সেটা পুরোটাই জাদুঘর বানানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সম্প্রতি টুইটারে মেসির কক্ষের ছবি দিয়ে একটি ভিডিও পোস্ট করে বার্সা ইলেভেন। সেখানে ক্যাপশনে বলা হয়, মেসির কক্ষটিকে জাদুঘরে রূপান্তর করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এটি সেই কক্ষ।

গোল ডট কমকে কাতার ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা হিতমি আল হিতমি বলেন, যে ঘরটিতে আর্জেন্টিনার জাতীয় দলের খেলোয়াড় লিওনেল মেসি অবস্থান করেছিলেন, সেটি অপরিবর্তিত থাকবে। সেটি দশনার্থীদের ঘুরে দেখার জন্য থাকবে, তবে থাকার জন্য নয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image