• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে শিক্ষকের বিচার চেয়ে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:০৬ পিএম
ফুলবাড়ীতে শিক্ষকের
বিচার চেয়ে মানববন্ধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী শিবনগর নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন পদে প্রধান শিক্ষক আবুল হাসান মিলন ও ম্যানেজিং কমিটির সভাপতি সামসুল প্রফেসর কর্তৃক প্রায় ৫০ লক্ষ টাকার বিনিমযে গোপনীয় ভাবে নিয়োগ  ও দূনীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গত (১২ ফেব্রুয়ারী) সোমবার দুপুর ১২টায় শিবনর নিন্ম বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন বর্তমান প্রধান শিক্ষক আমাদের অনেককে চাকুরি দেওয়ার কথা বলে একবছরের বেশি সময় ধরে অপেক্ষায় রেখে অর্থের বিনিময় গোপনে নিয়োগ দিয়েছেন। আমরা ধোকাবাজ প্রধান শিক্ষকের অপসারন চাই।

এবিষয়ে শিবনগর নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসান মিলন বলেন, যারা অভিযোগ করছে তারা না বুঝে অভিযোগ করছে। আমি সরকারী বিধি মেনে নিয়োগ দিয়েছি। একটি পদে একাধিক ব্যাক্তির আবেদন ছিলো বিদ্যালয় ম্যানেজিং কমিটি পরিক্ষার মাধ্যমে যাকে ভালো পেয়েছে তাকেই নিয়োগ দেওয়া হয়েছে। এখানে কোন আর্থিক লেনদেন হয় নাই। এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। এসব মনগড়া মানববন্ধন করে কতিপয় ব্যাক্তি তাদের স্বার্থ হাসিলের অপচেষ্টা করছে মাত্র। আমি এর তিব্র প্রতিবাদ জানাচ্ছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image