• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরাইলে কিশোর গ্যাং লিডার ছুরি নাঈম গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২১ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫০ পিএম
কিশোর গ্যাং লিডার
ছুরি নাঈম গ্রেপ্তার

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কিশোর গ্যাং লিডার নাঈম প্রকাশ ছুরি নাঈমকে-(১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে  উপজেলার পাকশিমুল ইউনিয়নের পাকশিমুল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নাঈম সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামের শামসু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সরাইল থানায় একাধিক মামলা রয়েছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত ৫ বছর আগে নাঈমের নেতৃত্বে অরুয়াইল এলাকায় গড়ে উঠেছে একটি কিশোর গ্যাং। এই গ্যাংয়ের রয়েছে ১২/১৪জন সদস্য। এই কিশোর গ্যাং এলাকায় মাদক বিক্রি, মাদকসেবন, চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত।

সন্ধ্যার পরই অরুয়াইলের বেশীর ভাগ সড়ক ও অলিগলি চলে যায় নাঈম বাহিনীর দখলে। নাঈমের বাহিনীর সদস্যরা মুখোশ পড়ে এলাকায় ছিনতাই, অস্ত্রের মুখে মানুষকে জিম্মি করে তার কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ সবকিছু ছিনিয়ে নেয়। এই কিশোর গ্যাংয়ের কাছে জিম্মি ওই এলাকার সাধারণ মানুষ। গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পাকশিমুল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে সরাইল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শেহাবুর রহমান ছুরি নাঈমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে সরাইল থানায় একাধিক মামলা রয়েছে। রোববার দুপুরে তাকে  আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, নাঈম বাহিনীর অন্যান্যদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image