• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাঁদপুর জেলায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৬ পিএম
চাঁদপুর জেলায়
আওয়ামী লীগের মনোনয়ন পেলেন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সেই নির্বাচনে চাঁদপুর জেলার ৫টি আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণা করা হয়।

গতকাল রবিবার (২৬ নভেম্বর) বিকেলে সারাদেশের নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। তার মধ্যে চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

চাঁদপুর-২ মতলব উত্তর ও দক্ষিণ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও সাবেক এমপি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

চাঁদপুর-৩ সদর হাইমচর আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান এমপি ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, প্রখ্যাত সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান।

চাঁদপুর-৫ হাজীগঞ্জ ও শাহরাস্তি আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এবং মহান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

অন্য দিকে মনোনয়ন ঘোষণা দেওয়ার পর প্রতিটি নির্বাচনী এলাকায় আনন্দ মিছিল করে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image