• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লেডিস ক্লাবের উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে শীতল পানি বিতরন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৪২ পিএম
লেডিস ক্লাবের উদ্যোগে, শ্রমজীবী মানুষের মাঝে, শীতল পানি বিতরন
শীতল পানি বিতরণ করছেন ঢাকা লেডিস ক্লাব।

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপদাহে ক্লিষ্ট শ্রমজীবী মানুষের জন্য শীতল পানি বিতরন করছে ঢাকা লেডিস ক্লাব। সাত দিন ব্যাপী এই কর্মসূচি চলমান থাকবে বলে জানান ক্লাবটির সভাপতি আনিসা হক।

বৃহস্পতিবার (০২ মে) ঢাকা লেডিস ক্লাবের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে শীতল পানি বিতরন কালে তিনি এ কথা বলেন। ১লা মে সপ্তাহব্যাপী এ কর্মসূচি হাতে নেন ঢাকা লেডিস ক্লাব।

তিনি বলেন, প্রচন্ড গরমে অস্থির নগরবাসী থেকে শুরু করে বাংলাদেশের সকল জন সাধারণ। নগরবাসীর একটু স্বস্তির জন্য আমাদের এই আয়োজন। প্রতিদিন হাজার মানুষের মাঝে বিতরন হবে আমাদের এই শীতল পানি। শ্রমজীবী থেকে শুরু করে সকলেই পান করতে পারবেন এই পানি।

বেশী করে গাছ লাগানোর পরামর্শ দিয়ে তিনি বলেন, আমাদের অনেক কিছু শেখার আছে এই বৈশ্বিক আবহাওয়া থেকে। আমাদের এখনই গাছ লাগাতে হবে ভবিষ্যৎ প্রজন্মের জন্য। বাংলাদেশের সকল মানুষ তার অবস্থান থেকে গাছ লাগাতে হবে। যেখানেই খালি জায়গা থাকবে সেখানেই গাছ লাগান। প্রতিটি বাড়ির ছাঁদকে সবুজ বনায়ন করতে হবে। এর কোন বিকল্প নাই। 

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করে আনিসা হক বলেন, সবুজ বনায়নের জন্য সকল ধরনের পদক্ষেপ নিতে হবে। একটি গাছ কাঁটা হলে দুটি গাছ লাগানোর ব্যবস্থা নিতে হবে। অবৈধ ভাবে সকল গাছ কাঁটা বন্ধ করার পদক্ষেপ নিতে হবে। সবুজ বাংলাদেশ করার জন্য সরকারের নানামূখী কর্মসূচি হাতে নিতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা লেডিস ক্লাবের সহ- সভাপতি প্রফেসর শবনব সুলতানা, রুবাবা জলিল, সাধারণ সম্পাদক মনোয়ারা তাহির, কোষাধক্ষ্য লুৎফুন নেছা শিরিন, যুগ্ন- সাধারন সম্পাদক তাছমিন আক্তার নিনা, রোকসানা বার চৌধুরী (শাহেলা), সাহিত্য সম্পাদক শিরিন আনওয়ার, সাংস্কৃতিক সম্পাদক সেলিনা হক (সেলি), সমাজকল্যাণ সম্পাদক নিলু বিলকিস রহমান, ক্রীড়া সম্পাদক শাহানা পারভীন, লাইব্রেরি সম্পাদক রেজিয়া সেলিম কাজল, খাদ্য সম্পাদক সুরাইয়া ইসলাম, কমিটি সদস্য ফারজানা নাজ ঝর্ণা, মাহফুজা রহমান মিলা সহ অনেকেই।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image