• ঢাকা
  • শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে এলজিইডি প্রকৌশলীর ওপর হামলার প্রতিবাদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৪ এএম
খাগড়াছড়িতে এলজিইডি প্রকৌশলীর
হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত 

রিপন সরকার, খাগড়াছড়ি : খাগড়াছড়িতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ. গোলাম ইয়াজদানীর ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে। 

সোমবার (৩০জানুয়ারি) বিকেলে জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজি ইডি) কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে খাগড়াছড়ি  এলজি ইডির নির্বাহী প্রকৌশলী  মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন, জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সিনিয়র সহকারী প্রকৌশলী মো. বেলাল হাসান, সহকারী প্রকৌশলী আসিফ আহনাফ চৌধুরী, উপসহকারী প্রকৌশলী মো. নাজিবুল ইসলামসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

মানববন্ধনে নির্বাহী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম  বলেন, গতকাল রবিবার(২৯ জানুয়ারী) বিকেলে নগরের টাইগারপাসে চট্টগ্রাম সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের চারতলায় প্রকল্প পরিচালক ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানী সরকারি দায়িত্ব পালন অবস্থায় নিজ কক্ষে প্রায় ২০-২৫ জন ঠিকাদার অতর্কিতভাবে হামলা এবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন। তিনি হামলায় নেতৃত্বদানকারীসহ অপরাধীদের  বিরুদ্ধে তীব্র নিন্দা ও দ্রুত বিচারের দাবি জানান।

 

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image