• ঢাকা
  • শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঈদ উপহার হিসেবে সেমাই-পোলাও চাল পেয়ে খুশি শতাধিক পরিবার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৯ এএম
ঈদ উপহার হিসেবে শতাধিক পরিবার
সেমাই-পোলাও চাল পেয়ে খুশি

শেরপুর প্রতিনিধি : অনেকেই ঈদের আনন্দটা ভাগাভাগি করে নিচ্ছেন প্রিয়জনকে বাহারি উপহার দেয়া এবং নেয়ার মাধ্যমে। কিন্তু আমাদেরই সমাজে কিছু হতভাগা মানুষ আছে যাদের ছুঁতে পারে না কোন উৎসব, এমনকি ঈদও।

গত কয়েক বছর ধরেই শেরপুরের ঝিনাইগাতী উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’ বিভিন্ন দুর্যোগকালীন সময় ও ধর্মীয় উৎসবে মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। সেই ধারবাহিকতায় এবার ঈদ আনন্দ ভাগাভাগি করতে উপজেলার শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত দরিদ্র পরিবারের মাঝে ঈদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এ স্বেচ্ছাসেবী সংগঠন। সোমবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার যিদনী  মডেল স্কুল চত্বরে এসব উপহার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভ‚ঁইয়া।

প্রবাসী বাংলাদেশি ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় দেওয়া ঈদ উপহারে ছিল পোলাও চাল, সেমাই, চিনি, তেল, গুড়ো দুধের প্যাকেট, সাবান, পিঠা, মুড়ি, পিঁয়াজ, আলু। এবার ঈদে এসব উপহার সামগ্রী পেয়ে খুবই আনন্দিত তারা।

ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য সাংবাদিক মো. জাহিদুল হক মনির। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভ‚ঁইয়া। এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন আয়োজক সংগঠনের সিনিয়র সহসভাপতি সাংবাদিক মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মো. এরশাদ মিয়া প্রমুখ।

উপহার সামগ্রী পেয়ে আহম্মদ নগর এলাকার আনোয়ারা বেগম বলেন, ‘আপনারা খুবই উপকার করলেন, স্বামী সন্তান নেই; চিন্তায় ছিলাম ঈদে কী খাবো। আপনাদের অছিলায় আমরা সেমাই পোলাও খাবো। আপনাদের জিনিস দিয়ে ভালোভাবে ঈদ করতে পারবো।’

আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা মো. জাহিদুল হক মনির বলেন,‘সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমাদের সাধ্যনুযায়ী কিছু সংখ্যক মানুষের মুখে ঈদের দিনের খাবার তুলে দিতে এই ঈদ সামগ্রী বিতরণ করেছি। ঈদের খুশি তাদের মাঝে ছড়িয়ে দিতে আমাদের এই ক্ষুদ্র্র প্রচেষ্টা। এ ধরণের কার্যক্রম আগামী দিনেও অব্যাহত থাকবে ইনশাল্লাহ। ’
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image