• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সন্দ্বীপে তরুণদের উদ্যোগে  ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৫০ পিএম
মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়
সন্দ্বীপে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

এ.কে আজাদ, সন্দ্বীপ প্রতিনিধি:  চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার শিবের হাটে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে ৬ শতাধিকের বেশি অসহায়, দরিদ্র ও সাধারণ মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

সন্দ্বীপ উপজেলার সাউথ সন্দ্বীপ হাই স্কুল প্রাঙ্গনে সন্দ্বীপের দুটি মানবিক সংগঠন ইসলাহুল মুসলিমিন ফাউন্ডেশন ও মানবিক প্ল্যাটফর্ম যৌথ উদ্যোগে চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

এই ক্যাম্পে ফ্রি চিকিৎসা নিতে আশেপাশের বিভিন্ন ইউনিয়ন থেকে সকাল থেকে মানুষ ভিড় করেন। উপস্থিত রোগীদের চিকিৎসা সেবা দিতে ৭ জন ডাক্তার নিয়োজিত ছিলেন।

ইসলাহুল মুসলিমিন ফাউন্ডেশন সংগঠনের সভাপতি মাওলানা আব্দুর রহিমের সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন সারিকাইত দারুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা ঈসা , আহসান জামিল টেকনিক্যাল কলেজ এর প্রিন্সিপাল কামরুল হাসান, চ্যানেল আই এর সন্দ্বীপ প্রতিনিধি জাহিদ হাসান শাকিল, বিজয় টিভির সন্দ্বীপ প্রতিনিধি ইসমাইল হোসেন মনি, স্বর্ণদ্বীপ ফাউন্ডেশন হাসপাতালের এর ম্যানেজার আকবর হোসেন, মাদ্রাসা শিক্ষক শরিফ হায়দার,ইসলাহুল মুসলিমিন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মাওলানা আকরাম সাদি, মানবিক প্ল্যাটফর্মের এরশাদ উল্লাহ্, কবির সুমন, ক্বারী তাওহিদুল ইসলাম, হাফেজ মাচুম, মাওলানা আব্দুর রহমান সাইম, সমাজকর্মী মাঈনদ্দীন ভুইয়া, এমকে মিশন, রুস্তম সহ অনেকেই।

মেডিক্যাল ক্যাম্পের উদ্যেক্তা আব্দুর রহমান ইমন বলেন, আমাদের সন্দ্বীপের সাধারণ মানুষ প্রতিনিয়ত চিকিৎসা সেবা পেতে নানান ভোগান্তি পোহাচ্ছে, সেই কষ্ট কিছুটা লাগব করতে আমাদের এই আয়োজন।

আরেক উদ্যেক্তা হাসান আল নাহিয়ান জানান, শুধু সন্দ্বীপের শিবের হাট অঞ্চল নয়। দরিদ্র অসহায় মানু্ষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে আমরা এই আয়োজন পুরো সন্দ্বীপব্যাপী করতে চাই।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image