• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগনের  সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৬ পিএম
আটোয়ারীতে প্রাথমিক বিদ্যালয়ের
শিক্ষকগনের  সংবর্ধনা শীর্ষক আলোচনা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে নব নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকগনের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি আটোয়ারী শাখার আয়োজনে রবিবার (১৯ মার্চ) মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ মাঠে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলায় নব নিয়োগপ্রাপ্ত ৯০ জন শিক্ষক-শিক্ষিকাকে ফুটন্ত রজনীগন্ধা দিয়ে বরণ এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠান শুরু করা হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি আটোয়ারী শাখার সভাপতি মোঃ নজরুল ইসলাম। বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির উপদেষ্টা কল্যাণ চন্দ্র পাল এঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাসুদ হাসান, মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কাজী মোঃ ফজলে বারী (সুজা), সহকারী শিক্ষা অফিসার জ্যোতিষ্ময় রায়, মোঃ নজরুল ইসলাম,এম.কে.এ জিন্নাত আলী প্রমুখ।

বক্তারা নব নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকগণের ভূমিকা শীর্ষক পরামর্শমুলক গুরুত্বপুর্ণ আলোচনা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ তৈমুর রহমান, বর্তমান কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও নব নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকগণ সহ গণমাধ্যমকর্মীগণ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image