• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অগ্নিকান্ডে ৩ দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৪০ পিএম
৩ দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি
অগ্নিকান্ড

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার কমলনগরে অগ্নিকান্ডে ৩টি দোকানি আগুনে পুড়ে ছাই ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে কমলনগর উপজেলা হাজিরহাট বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ অর্থ, মালামাল ও দোকানঘরসহ প্রায় অর্ধকোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

জানা গেছে, রাত ১২টার দিকে ওই বাজারের শিমুল স্টুডিওতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে পাশের দোকানগুলোতে আস্তে আস্তে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কমলনগর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট গিয়ে প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। ততক্ষণে সফিক স্টোর, হাজি সৈয়দ স্টোর ও শিমুল স্টুডিও পুড়ে ছাই হয়ে যায়। আংশিক ক্ষতিগ্রস্ত হয় কামাল দধি বিতানসহ আরও কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠানের।

বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান জানান, এ অগ্নিকান্ডের ঘটনায় নগদ টাকা, মালামাল ও দোকানঘরসহ প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কমলনগর স্টেশনের ইনচার্জ আব্দুল মজিদ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট গিয়ে দীর্ঘ সময়  চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে আব্দুল মজিদ জানান।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image