• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাঁদপুরে দুর্বৃত্তদের দেওয়া এসিডে ঝলসে গেল মা ও মেয়ে আটক ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৬ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৪২ পিএম
দুর্বৃত্তদের দেওয়া
এসিড

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় দুর্বৃত্তদের দেওয়া এসিডে দগ্ধ হলেন মা ও মেয়ে। গতকাল রোববার (২৫ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার সুজাতপুর এলাকায় এমন নৃশংস দুর্ঘটনার শিকার হোন মা ও মেয়ে।

রাত ১টায় পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে সফিকুর ইসলাম মানিক নামে এক যুবককে আটক করেন।

অন্য দিকে ঘটনার পর স্বজনরা এসিডদগ্ধ ২জনকে প্রথমে চাঁদপুর মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পরবর্তীতে তাদের অবস্থার অবনতি দেখা দিলে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়ে দেওয়া  হয়।

এসিডে দগ্ধ মা ও মেয়ের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জুয়েল জানান, মা রাশেদা আক্তারের (৫৫) বাম হাত ও উরু ঝলসে যায়। তার মেয়ে মিলি আক্তারের (২০) মুখ, বুক, পিঠ ও ডান হাতের ঝলসে যায়।

ডা. আসাদুজ্জামান জুয়েল আরও জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে দ্রুত ঢাকায় সংশ্লিষ্ট চিকিৎসার জন্য ঐ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

এসিডদগ্ধদের স্বজন সাকিব হাসান জানান, রাতে মা ও মেয়ে ঘুমিয়েছিলেন। কে বা কারা জানালার ফাঁক দিয়ে বাহির ঘুমন্ত মা ও মেয়ের শরীরের উপর এসিড ছুড়ে মারেন।

চাঁদপুর জেলার মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, এসিড ছুড়ে মারার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানা যায়, এলাকার এক যুবক মিলি আক্তারকে বিয়ের চেষ্টা করে ব্যর্থ হয়। কিন্তু মিলি আক্তারের অন্যত্র বিয়ে হয়ে যায়। তবে বিয়ের পর মিলি আক্তার এলাকার অর্থাৎ বাপের বাড়ির বাইরে স্বামীর বাড়িতেই বসবাস করতেন।

এর মধ্যে বাপের বাড়িতে বেড়াতে আসার পর রোববার রাতে এমন দুর্ঘটনার শিকার হন ৮ মাসের অন্তঃসত্ত্বা মিলি আক্তার ও সঙ্গে তার মা রাশেদা আক্তার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image