• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগর থানা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৫ এএম
নবীনগর থানা প্রেসক্লাবের
ইফতার ও দোয়া মাহফিল

মো. রুবেল মিয়া, নবীনগর প্রতিনিধি: প্রতিষ্ঠার পর থেকেই নবীনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সংবাদ সবার আগে সংগ্রহ ও প্রকাশের পাশাপাশি বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে নবীনগর থানা প্রেসক্লাব।

প্রতি বছরের ন্যায় এবারও ব্যতিক্রম ভাবে ইফতার আয়োজন করেন এই সংগঠনের পক্ষ থেকে।রবিবার বিকালে নবীনগর সদর বাজারে বিভিন্ন অসহায় হতদরিদ্র প্রতিবন্ধী মানুষের মাঝে ইফতার বিতরণ শেষে উপজেলার বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দকে সাথে নিয়ে ইফতার করেন তারা।

এই দিন বিকালে বাজার ঘুরে ঘুরে তারা ঐ সকল অসহায় মানুষের মধ্যে খাবার তুলে দিয়ে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় নবীনগর থানা প্রেসক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ জয় এর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ একরামুল সিদ্দিক, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান নাছির উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা জাহান, উপজেলা নির্বাচন অফিসার মোঃ আজগর আলী নবীনগর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান নুর আজম ও নবীনগর থানার প্রতিনিধি এস আই মনির হোসেন প্রমূখ।

তাছাড়াও রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ সেখানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। তারা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জাসদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডঃ আখতার হোসেন সাঈদ, নবীনগর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ডাঃ মোঃ ইসহাক, নবীনগর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফ হোসেন রাজু সহ আরো অনেকেই।

নবীনগর থানা প্রেসক্লাবের ইফতার মাহফিলে আন্তরিকতার সাথে উপস্থিত থেকে সকলের ভালোবাসায় সিক্ত হলেন নবীনগর প্রেসক্লাবের সাবেক দুই সফল সভাপতি মাহাবুব আলম লিটন ও জালাল উদ্দিন মনির।

এছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ প্রাণবন্ত এই আয়োজনে উপস্থিত ছিলেন। বক্তারা নবীনগরের সাংবাদিকতায় গুণগত মান অর্জন ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য নবীনগর থানা প্রেসক্লাবের সকল সদস্যদের আন্তরিক প্রচেষ্টার জন্য ধন্যবাদ জানান।

ভবিষ্যতে আরো বেশি সুন্দর ও আকর্ষণীয় সংবাদ তুলে ধরে নবীনগর বাসীর কল্যাণে এগিয়ে আসতে আহ্বান জানান।এ সময় নবীনগর থানা প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

পরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করেন নবীনগর থানা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ হেদায়েত উল্লাহ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image