• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে মসজিদের ইমামের মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১১ পিএম
উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে
মসজিদের ইমামের মরদেহ উদ্ধার

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে শামশুল আলম (৩০) নামে এক মসজিদের ইমামের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উখিয়া ২০নং রোহিঙ্গা ক্যাম্প থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে কীভাবে ইমাম নিহত হয়েছেন সে বিষয়ে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, শুক্রবার বিকেলে মসজিদের ইমাম নিখোঁজ হন। আজ সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে কোনো সন্ত্রসী গ্রুপ তাকে হত্যা করেছে। এই ঘটনার রহস্য খোঁজার চেষ্টা চলছে।

১৪ এপিবিএন অধিনায়ক অতিরিক্ত ডিআইজি ছৈয়দ হারুন রশীদ জানান, ফজরের নামাজ পড়াতে মৌলভী শামশুল আলম বাসা থেকে বের হন৷ নামাজের পরও তিনি ফিরে আসেননি। পরে লোকজন পাহাড়ি খালের পাশে একটি মরদেহ পড়ে আছে দেখে পুলিশকে খবর দেন। 

পরে স্থানীয়রা সেটি মৌলভী শামশুর মরদেহ বলে শনাক্ত করেন।তিনি আরও জানান, খোঁজ নিয়ে জেনেছি শামসু ও তার পরিবারের সদস্যরা বিতর্কিত আরসার এক গ্রুপের সঙ্গে যুক্ত। এসব কারণে হয়তো তিনি হত্যার শিকার হয়েছেন।তিনি আরও জানান, কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সেটি বের করার চেষ্টা চলছে। মৌলভী শামশুর মরদেহ ময়নাতদন্তের হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে গত চারদিনে গোলাগুলির ঘটনায় দুই রোহিঙ্গা শিশু আহত ও সেলিম নামে এক সাব মাঝি নিহত হয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image