• ঢাকা
  • শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নালিতাবাড়ীতে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে শিশু হত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৬ পিএম
নালিতাবাড়ীতে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে
ছুঁড়ে ফেলে শিশু হত্যা

শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ঝগড়ার একপর্যায়ে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে আদিবা নামে পাঁচ মাস বয়সী এক কন্যা শিশুকে। শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেল পৌনে পাঁচটার দিকে উপজেলার যোগানিয়া কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত দুই নারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, যোগানিয়া কান্দাপাড়া গ্রামের ময়ছর উদ্দিনের সাথে প্রতিবেশি মৃত  গোলাপজলের দুই ছেলে লিটন ও হামিদুলের জমি নিয়ে বিরোধ চলছিল। কয়েকদিন আগে গ্রাম্য শালিসে ওই বিরোধ নিষ্পত্তি করে সীমানা নির্ধারণ করে দেওয়া হয়। শুক্রবার বিকেল পৌনে পাঁচটার দিকে ময়ছর, তার স্ত্রী ফাতেমা ও কন্যা সন্তানেরা মিলে নিজেদের সীমানায় কলার চারা রোপন করতে যান।

এ সময় হামিদুলের স্ত্রী লাভলী বেগম (৩০) ও তার মা হনুফা বেগম (৬৫) চারা রোপন করতে বাঁধা প্রদান করেন। এ নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে দেশিয় অস্ত্র নিয়ে হামিদুলও যোগ দেয় ঝগড়ায়। এ সময় উভয়পক্ষের হাতাহাতি শুরু হলে ফাতেমার কোলে থাকা পাঁচ মাস বয়সী কন্যাশিশু আদিবাকে কোল থেকে কেড়ে নিয়ে মাটিতে ছুঁড়ে মারে লাভলী। এতে শিশুটি মাথায় আঘাতপ্রাপ্ত হলে গুরুতর অবস্থায় প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটায় কর্তব্যরত চিকিৎসক শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করলে শেরপুর নেওয়ার পথে তিনানী বাজার এলাকায় সন্ধ্যা ছয়টা পাঁচ মিনিটে আদিবা মারা যায়।

এদিকে ঘটনার পরপরই পুুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে লাভলী ও হনুফাকে আটক করে। 

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার পুলিশ পরিদর্শক আব্দুল লতিফ মিয়া জানান, হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে দুই নারীকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। নিহত শিশুর পিতা ময়ছর উদ্দিন বাদী হয়ে মামলা করার কথা জানিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image