• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাজীপুরে ১৮ ছিনতাইকারী গ্রেপ্তার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:১১ পিএম
গাজীপুরে
১৮ ছিনতাইকারী গ্রেপ্তার 

স্টাফ রিপোর্টার : গাজীপুরে তিন হোতাসহ ছিনতাইকারী চক্রের ১৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম।

গ্রেপ্তাররা হলেন, মো. খাইরুল ইসলাম (২২), লিটন মিয়া (২১), আল আমিন (২৬), মো. নয়ন সাগর (২০), মো. শাহরিয়ার হক তন্ময় (১৯), মো. সজীব (২০), সম্রাট সের নিয়াবাত (১৮), শিমুল হাসান (২২),  মো. শাহীন (১৮), মো. ইলিয়াছ (২২), মো. মাসুদ খান (২১), মো. আল মামুন (২২), মো. সোহাগ মিয়া (১৯), মো. সাইদুল ইসলাম (১৮), মো. আলমগীর (১৯), মো. সুজন মিয়া (২৫), অমিত চন্দ্র দাস (১৮) ও মো. মানিক (১৮)।

কোম্পানি কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম জানান, ঈদুল ফিতরকে কেন্দ্র করে ছিনতাইকারীসহ অপরাধকারী চক্র মাঠে সক্রিয় রয়েছে। এর ধারাবাহিকতায় গত বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় সাড়ে ৬ টার দিকে র‌্যাব-১ এর একটি আভিযানিক দলের কাছে খবর আসে, গাজীপুর মহানগরের সদর থানার পশ্চিম ভুরুলিয়া বিআইডিসি রোডে দলবদ্ধ ছিনতাই ও ডাকাত দলের সদস্যরা ছিনতাই ও ডাকাতির পরিকল্পনা করছে। 

গোপন সংবাদের অভিযান চালিয়েছে ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ৯টি মোবাইল, ৪টি লোহার চাকু, ২টি চাপাতি ও নগদ টাকা উদ্ধার করা হয়। 

এসময় আসামিরা সম্মিলিত হয়ে একে অপরের সহযোগিতায় গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় ছিনতাইসহ ডাকাতি করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। 

গ্রেপ্তারকৃতদের গাজীপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image