• ঢাকা
  • সোমবার, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঐশ্বরিয়া কানে ভাঙা হাতে নজর কাড়লেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৪১ পিএম
কানে  ভাঙা হাতে নজর কাড়লেন
সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া

বিনোদন প্রতিনিধি : সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়ার জন্য একটু অন্যরকম এবারের কান চলচ্চিত্র উৎসব। তিনি ৭৭ তম কান উৎসবে গেছেন ভাঙা হাত নিয়ে। তার পোশাকটিও ছিল নজরকাড়া। তার হাতে প্লাস্টার নিয়েই দর্শক মাতিয়েছেন তিনি। 

উৎসবের দ্বিতীয় দিন (শুক্রবার) অভিনেত্রীর সাজপোশাক দেখে নেটপাড়ায় শুরু হয় সমালোচনা। কানের রেড কার্পেটে কালো-সোনালী গাউনে নজর কেড়েছিল ঐশ্বরিয়া গত বৃহস্পতিবার।  

কানের প্রথম দিনে ঐশ্বরিয়া বেছে নিয়েছিলেন ফাল্গুনী এবং শেন পিককের কালো-সোনালী গাউন। তবে গতকাল শুক্রবার তার দেখা মিলল সুবজ-রুপালী গাউনে। নাটকীয় পোশাকের লম্বা টেইল এবং সুউচ্চ হাতা রীতিমতো নজর কাড়ল।

এবারের কান উৎসবে ‘কাইন্ডস অফ কাইন্ডনেস’-এর প্রিমিয়ারে দেখা মিলল অ্যাশের। কানের রেড কার্পেটে সাজপোশাক নিয়ে এই প্রথমবার কটাক্ষের মুখে ঐশ্বরিয়া, এমনটা নয়। কোনোদিনই এসবের জবাব দেননি নায়িকা।

কান সফরের দ্বিতীয় দিনে মায়ের পাশে নজর কাড়লেন আরাধ্যা। নীল রঙের পোশাকে ঐশ্বরিয়া ছিলেন সাবলীল। মায়ের পাশে আরাধ্যার দেখা মিলল হলুদ রঙের পোশাকে। একদম নো-মেকআপ লুকে দেখা মিলেছে আরাধ্যাকে। মর্যাদাপূর্ণ এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এটি ঐশ্বরিয়ার ২১তম সফর।
 
দীর্ঘ ২০ বছর ধরে কানের রেড গালিচায় হাঁটছেন ঐশ্বরিয়া। কান উৎসবে একটি প্রসাধনী সংস্থার প্রচার মুখ হওয়ার দায়িত্বও পালন করছেন বলিউড এ অভিনেত্রী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image