• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গাছের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন ঐশ্বরিয়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৭ পিএম
গাছের সঙ্গে বিয়ে ঐশ্বরিয়ার
বিশ্ব সুন্দরী খ্যাত অভিনেত্রী ঐশ্বরিয়া রায়

বিনোদন ডেস্ক : বিশ্ব সুন্দরী খ্যাত অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের ২০০৭ সালের এপ্রিলে বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয়। গুজব রয়েছে, অভিষেককে বিয়ের আগে ভারতের বারাণসীতে গাছের সঙ্গে বিয়ে হয় তার।

এ বিষয়ে মুখ ‍খুলেছেন বলিউড অভিনেত্রী। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে এ বিষয়ে জানান তিনি।

ঐশ্বরিয়া বলেন, বিয়ের এক বছর পর ২০০৮ সালে এক সাক্ষাৎকারে এ গুজব নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন তিনি। বিদেশে গিয়েও এ নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল তাকে। এক সাক্ষাৎকারে প্রশ্নও করা হয়েছিল তিনি অভিশপ্ত কিনা? তার বিয়ে নিয়ে কিছু গুজব রটতে পারে সেই ধারণা ছিল তার। তবে এতটা হবে, সে বিষয়ে কোনো ধারণা ছিল না।

গাছের সঙ্গে বিয়ের প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, বিষয়টি নিয়ে বাড়াবাড়ি হয়েছিল। আমার মনে হয়, এতটা করার কোনো প্রয়োজন ছিল না। একটা গুজবের জন্য যত কাগজের কালি খরচ হয়েছে, টিভি শোতে যত বিতর্ক হয়েছিল, তারও কোনো প্রয়োজন ছিল না। পরিবার হিসেবে আমরা খুব শান্ত। আমাদের পরিবারের প্রত্যেক সদস্যই প্রতিদিনই মিডিয়ার সামনে থাকে। তারপরেও এ ঘটনা নিয়ে আমরা ব্যক্তিগতভাবে মুখ খুলিনি। বরং সেই দায়িত্ব দিয়েছিলাম বাবাকে (অমিতাভ বচ্চন)। বাবাই সংবাদমাধ্যমকে জবাবটি দিয়েছিলেন।

অমিতাভ বচ্চন বলেছিলেন, এসব কুসংস্কারে তার পরিবার বিশ্বাস করে না। এমনকি ঐশ্বরিয়ার জন্মকুণ্ডলীও তাদের পক্ষ থেকে চাওয়া হয়নি। ঐশ্বরিয়ার সঙ্গে একমাত্র আমার ছেলেরই বিয়ে হয়। আর অভিষেক নিশ্চয়ই গাছ নয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image