• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে নৌকার বিজয় নিশ্চিত করতে সাদ্দামের আহবান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:২১ পিএম
আটোয়ারীতে নৌকার বিজয়
নৌকার বিজয় নিশ্চিত করতে সাদ্দামের আহবান

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি:   দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়। ৫টি উপজেলা নিয়ে পঞ্চগড় জেলা। এতে দু’টি সংসদীয় আসন রয়েছে।  এর মধ্যে পঞ্চগড় সদর, তেঁতুলিয়া ও আটোয়ারী উপজেলা নিয়ে পঞ্চগড়-১ নির্বাচনী আসন। অপরদিকে বোদা ও দেবীগঞ্জ উপজেলা নিয়ে পঞ্চগড়-২ নির্বাচনী  আসন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমানে পঞ্চগড় -১ আসনে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ মার্কার প্রার্থী হিসেবে মাঠে প্রচারণা চালাচ্ছেন নাঈমুজ্জামান ভূঁইয়া (মুক্তা)।

নৌকার বিপক্ষে প্রতিদ্বন্দিতা করছেন আওয়ামী লীগের সুপরিচিত নেতা আনোয়ার সাদাত ‘ট্রাক’ প্রতিক নিয়ে। এছাড়াও নির্বাচনে আরো ৪জন প্রার্থী রয়েছে নিস্ক্রিয়ভাবে। বর্তমান  নৌকা ও ট্রাক প্রতিকের প্রার্থী ও কর্মীরা মাঠ সরগরম করে তুলেছে। আওয়ামী লীগ সমর্থীত কর্মী ও ভোটাররা অনেকেই পড়েছে দ্বিধাদ্বন্দে। অনেকেই বলছেন দু’জন প্রার্থীই আওয়ামী লীগের। এই দ্বিধাদন্দ নিরসনের জন্য আটোয়ারী সন্তান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ সাদ্দাম হোসেন ঢাকা থেকে আটোয়ারীতে ছুটে এসেছেন।

আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধায় আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নৌকা মার্কার এক নির্বাচনী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নৌকা প্রতিকের পক্ষে বক্তব্য রাখেন সাদ্দাম হোসেন। তিনি বলেন,নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছেন,তাই সকলের জীবনমান উন্নয়ন হয়েছে। চিকিৎসা, খাদ্য, নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে। সাদ্দাম বলেন,আজকে বাংলাদেশ খাদ্যে স্বয়ং সম্পুর্ণ। দারিদ্রের হার কমেছে।

নৌকা মার্কার সরকার জনগণের কাজ করে। নৌকা মার্কার সরকার সামাজিক নিরাপত্তাবলয়ের কর্মসুচির আওতায় বিভিন্ন ভাতা ও সুবিধা প্রদানের পাশাপাশি ভূমিহীন-গৃহহীনদের জন্য বিনামূল্যে দুই কাঠা জমিসহ ঘর নির্মাণ করে দেওয়ার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবের এই বাংলায় একটি মানুষও যাতে গৃহহীন না থাকে, কেউ যেন খাদ্যের জন্য কষ্ট না পায় সেজন্য নৌকা মার্কার সরকার তথা আওয়ামী লীগ সরকারের পদক্ষেপের কথা উল্লেখ করেন সাদ্দাম হোসেন।

তিনি বলেন, আওয়ামী লীগের মার্কা, উন্নয়নের মার্কা , বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করার একমাত্র মার্কা নৌকা মার্কা। নৌকার কোন বিকল্প নেই। তিনি বলেন, শুনেছি, কিছু কিছু ছাত্র লীগ,যুবলীগ ও আওয়ামী লীগের কর্মী অন্য মার্কার নির্বাচন করছে। সবাইকে আওয়ামী লীগ তথা প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়া(মুক্তা)’র নৌকা মার্কায় ভোট করে বিপুল ভোটে বিজয় করার আহবান জানান। নৌকাকে বিজয় করে দেশ ও মানুষের স্বপ্ন-আশা-আকাঙ্খা পূরণে ছাত্রলীগের প্রত্যেক নেতা-কর্মীকে আত্মনিয়োগ করতে নির্দেশ দেন।

নির্বাচনী সমাবেশে সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী লীগ আটোয়ারী উপজেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন, নৌকা মার্কার মনোনীত এমপি  প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়া(মুক্তা), প্রার্থীর সহ-ধর্মীনি অবসরপ্রাপ্ত মেজর মৌসুমী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক। এসময় জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ,যুব লীগ, ছাত্র লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, কর্মীবৃন্দসহ সমর্থকগণ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image