• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মসিক নির্বাচনে প্রতীক নিয়ে ব্যাপক গণসংযোগে প্রার্থীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৫৫ পিএম
আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবে
মসিক নির্বাচনে গণসংযোগে প্রার্থীরা

মোঃ নজরুল ইসলাম, ময়মনসিংহ:  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাচনে প্রতিদ্বন্ধী মেয়র ও কাউন্সিলর প্রার্থী ও সমর্থকগণ ভোটারদের  দ্বারে দ্বারে গিয়ে নিজেদের প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করে ব্যাপক কর্মসংযোগে নেমেছেন।

টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী শনিবার নগরীর ২৩ ও ২৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে পাড়ায় মহল্লায় গণসংযোগ করেন সদ্য সাবেক মসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি  মোঃ ইকরামুল হক টিটু বলেছেন 'জনগণের সমর্থন ও ভালোবাসাই আমার অনুপ্রেরণা ও চালিকাশক্তি। নগরবাসীর উন্নয়নে একটি সমৃদ্ধ সিটি কর্পোরেশন উপহার দিতে বিগত ৫ বছর আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়েছি।  আপনাদের সমর্থনেই বর্তমানে চলমান ও প্রক্রিয়াধীন সকল প্রকল্প বাস্তবায়ন করে আপনাদের প্রত্যাশিত নগর উপহার দিতে পারবো, ইনশাআল্লাহ।'

সাবেক মেয়র টিটু আরো বলেন  'স্মার্ট বাংলাদেশ গঠনের অংশ হিসেবে নতুন দিনের ময়মনসিংহকে একটি সমৃদ্ধ নগরে রূপ দিতে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আমাকে " টেবিল  ঘড়ি" মার্কায় ভোট দিয়ে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ দেয়ার জন্য সর্বস্তরের ভোটারদের প্রতি আবেদন জানিয়েছেন। '

জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাদেকুল হক খান  মিল্কি টজু (হাতি)  প্রতীক নিয়ে শনিবার ২৬ ও ৩১ নং ওয়ার্ডে  গণসংযোগ করেন। বিভিন্ন পথসভায় সাদেকুল হক খান মিল্কী টজু বলেন, গেল নির্বাচনে মেয়র পদে মানুষ ভোট দেওয়ার সুযোগ পায়নি। এবার মানুষ ভোট দেওয়ার সুযোগ পেয়েছে। মানুষ অবশ্যই যোগ্য প্রার্থী হিসেবে আমাকেই ভোট দিবে। নাগরিক সমস্যা লাঘব করে একটি স্মার্ট সিটি উপহার দিতে চাই নগরবাসীকে।

জেলা আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম (ঘোড়া) নগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও পথসভায় বলেন, চারদিকে মানুষ পরিবর্তন চাচ্ছে। ভোটের মাধ্যমে মানুষ তাদের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবে।
 
জাতীয় পার্টির মোঃ শহিদুল ইসলাম  (লাঙ্গল) ও কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সদস্য  মোঃ রেজাউল হক (হরিণ) প্রতীক নিয়ে নগরীর বিভিন্ন স্থানে গণ সংযোগে অংশ নেন।

ময়মনসিংহ সিটি নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩৬ হাজার ৪৯০ জন। এর মধ্যে ১ লাখ ৬৩ হাজার ৮৭১ পুরুষ, ১ লাখ ৭২ হাজার ৬১০ নারী ও তৃতীয় লিঙ্গের ভোটার ৯ জন। তারা আগামী ৯ মার্চ ইভিএমে ১২৮ কেন্দ্রে ভোট দেবেন।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image