• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা শহরের সকল গুরুত্বপূর্ণ প্রবেশ মুখে বিএনপির অবস্হান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:০৪ পিএম
অবস্থান কর্মসূচি পালন করবেন বিএনপির
প্রবেশ মুখে বিএনপির অবস্হান

নিউজ ডেস্ক:  আগামীকাল শনিবার (২৯ জুলাই) রাজধানীতে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। শুক্রবার (২৮ জুলাই) রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একই কর্মসূচি ঘোষণা করেছে বিএনপির যুগপৎ আন্দোলনের সঙ্গী গণতন্ত্র মঞ্চ ও বিএনপির সমমনা ১২–দলীয় জোট।

তিনি বলেন, আগামীকাল শনিবার (২৯ জুলাই) ঢাকা শহরের সকল গুরুত্বপূর্ণ প্রবেশ মুখে সকাল ১১ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করবেন বিএনপির নেতা-কর্মীরা।

বর্তমান সরকার পদত্যাগের এক দফা দাবিতে এ মহাসমাবেশ করে বিএনপি।

এদিকে সকাল ১০টার দিকেই বিএনপির নেতা-কর্মীতে ভরে যায় সমাবেশস্থল। বেলা দেড়টার দিকে পল্টন এলাকায় বৃষ্টি শুরু হয়েছিল। এ সময় মহাসমাবেশে যোগ দিতে যাওয়া বিএনপির অনেক নেতা-কর্মী সড়ক ছেড়ে দোকানপাটের সামনে অবস্থান নিতে থাকেন। বেলা দুইটার কিছু আগে বৃষ্টি থেমে যায়। পরে নেতা-কর্মীরা আবার সড়কে অবস্থান নেন।

এদিকে ডিএসসিসি ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মামুনের নেতৃত্বে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে নয়া পল্টনে বিএনপির সমাবেশের দিকে যেতে দেখা যায়।

এসময় ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ মামুন বলেন, এই সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই বর্তমান সরকারকে বিদায় নিতে হবে এবং অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকার গঠন করে সুষ্ঠু নির্বাচন করতে হবে বলে মন্তব্য করেন তিনি।

এছাড়া আশপাশের মতিঝিল, কাকরাইল, মালিবাগ এলাকা ছাড়িয়ে গেছে নেতা-কর্মীদের ভিড় দেখা যায়।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image