• ঢাকা
  • সোমবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ধর্মপাশায় মাদক বিক্রির দায়ে দুই শ্রমিক লীগ নেতাসহ গ্রেপ্তার-৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
ধর্মপাশায় মাদক বিক্রির দায়ে
দুই শ্রমিক লীগ নেতাসহ গ্রেপ্তার-৪

তরিকুল ইসলাম তপন, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় মাদক কেনাবেচার অভিযোগে উপজেলা শ্রমিক লীগের দুই নেতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানা পুলিশ। 

সোমবার (১২ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সেলবরষ ইউনিয়নের সিংপুর গ্রামের একটি মৎস্য খামারের ঘর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নতুনপাড়ার জইন উদ্দিনের ছেলে হুসাইন মুহাম্মদ তানভীর, সাংগঠনিক সম্পাদক ও নতুনপাড়ার মৃত আলী আহমেদের ছেলে মোস্তাক আহমেদ, উপজেলা পরিষদের কম্পিউটার অপারেটর রুনু চন্দ্র নিয়োগী এবং ধর্মপাশা গ্রামের মৃত বিধু ভূষনের ছেলে বিশ্বজিৎ চন্দ্র দাস।

ধর্মপাশা থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেলবরষ ইউনিয়নের সিংপুর গ্রামের একটি মৎস্য খামারের ঘরে অভিযান চালানো হয়। এসময় হুসাইন মুহাম্মদ তানভীর, মোস্তাক আহমেদ, রুনু চন্দ্র নিয়োগী ও বিশ্বজিৎ চন্দ্র দাসকে মাদক কেনাবেচা করার অপরাধে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।এছাড়া তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মাদক কেনাবেচার অপরাধে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা মামলা দেওয়া হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image