• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ধর্মপাশায় চ্যানেল ডিপির সংগীত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৭ পিএম
ধর্মপাশায় চ্যানেল ডিপির সংগীত প্রতিযোগিতায়
বিজয়ীদের পুরস্কার বিতরণ

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের ধর্মপাশায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্থানীয় অনলাইন মিডিয়া চ্যানেল ডিপির উদ্যোগে নির্বাচিত গানের সংগীত প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার।

চ্যানেল ডিপির পরিচালক এনামুল হক এনি’র সভাপতিত্বে ও সংবাদ পাঠিকা জামিয়া সুলতানার পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, সুখাইড় রাজাপুর দক্ষিণ  ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন তালুকদার, সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানবেন্দ্র দাস, ধর্মপাশা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান চন্দ্র তালুকদার, ধর্মপাশা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজমুল হায়দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পলাশ।

প্রতিযোগিতায় ৬ জন প্রতিযোগীর মধ্যে ১ম স্থান অজর্নকারী আরোহী সরকার ও ২য় স্থান অজর্নকারী আশিবুর রহমানকে ক্র্যাস্ট, বই ও সনদপত্র এবং অংশগ্রহণমূলক পুরস্কার হিসেবে বিদুর দাস বর্ণ, দূর্যয় সামন্ত তূর্য, পরিণীতা সরকার ও অপূর্ব হাসান ইমনকে ক্র্যাস্ট ও সনদপত্র প্রদান করা হয়। ‘যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই’ নির্বাচিত এই গানের সংগীত প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্পন্সর করে কংশ আর্ট ও মাস্টার বাড়ি ট্রেনিং ইন্সটিটিউট।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image