• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ত্রিশালে বিদেশি মদসহ দুইজন গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:২৩ পিএম
ত্রিশালে বিদেশি
মদসহ দুইজন গ্রেপ্তার

মোমিন তালুকদার, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) অরিত সরকার ও অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন এর নির্দেশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর এলাকায় চেকপোস্ট চলাকালীন ১৪ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজীরভিটা গ্রামের নাজিমুদ্দিনের  ছেলে জাহিদুল ইসলাম (১৮) ও একই এলাকার মনির মিয়ার ছেলে আবিদ হাসান (১৯)।

বৃহস্পতিবার সকালে ত্রিশাল থানার এসআই নুরে আলম সিদ্দিক, এএসআই রিপন মিয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে চেকপোস্টের সময় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

এ বিষয়ে এসআই নুরে আলম সিদ্দিক গণমাধ্যমকে বলেন, গ্রেপ্তারকৃত দুইজন ময়মনসিংহের দিক থেকে ত্রিশালের দিকে আসার পথে চেকপোস্ট দেখে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সন্দেহজনক আচরণ দেখে ডিউটিরত পুলিশ সদস্যগণ দৌঁড়িয়ে ধরে তল্লাশি চালালে দুজনের সাথে থাকা কালো ব্যাগ থেকে ১৪ বোতল বিদেশী মদ জব্দ করা হয় এবং দুজনকে গ্রেফতার  করে ত্রিশাল থানায় আনা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুজনের বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধিন।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, উপজেলার পৌরসভা সহ ১২টি ইউনিয়নে মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে। জনগণের জান মালের নিরাপত্তা সহ  সকল ধরনের অপরাধ নির্মূলে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন ত্রিশাল থানা পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image