• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ত্রিশালে কবি নজরুলের ১২৫ তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানমালা শুরু 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:১৪ পিএম
১২৫ তম জন্মবার্ষিকী
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম

মোঃ নজরুল ইসলাম, ময়মনসিংহ : জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী কবির স্মৃতিধন্য ময়মনসিংহ জেলার ত্রিশালের দরিরামপুরে প্রতিবছরের ন্যায়  বৃহস্পতিবার (২৩ মে) তিনদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। এ বছর কবির জন্মবার্ষিকী উদযাপনের প্রতিপাদ্য 'অসাম্প্রদায়িক চেতনা এবং নজরুল'।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসন, ময়মনসিংহ কর্তৃক আয়োজিত তিন দিনব্যাপী (২৩-২৫ মে, ২০২৪) অনুষ্ঠানের উদ্বোধনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মহিববুর রহমান এমপি এবং সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুস শহীদ এমপি। 

 দরিরামপুর নজরুল একাডেমী মাঠের সামনে অডিটোরিয়ামে তিন দিনব্যাপী অনুষ্ঠানমালা আয়োজন করা হয়েছে। এছাড়াও নজরুল একাডেমীর বিশাল মাঠে নজরুল গ্রামীণ মেলা ও বইমেলার আয়োজন করা হয়েছে। 

বৃহস্পতিবার সকাল দশটায় ময়মনসিংহের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্মারক বক্তব্য প্রদান করবেন বিশিষ্ট লেখক ও নজরুল গবেষক এ এফ এম হায়াতুল্লাহ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image