• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে ড্রিমার্স বাংলাদেশের ঈদ বাজার সামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
আটোয়ারীতে ড্রিমার্স বাংলাদেশের
ঈদ বাজার সামগ্রী বিতরণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : মানুষ মানুষের জন্য প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দেশের অন্যতম শিক্ষামূলক সামাজিক সংগঠন ড্রিমার্স বাংলাদেশের উদ্যোগে পঞ্চগড়ের আটায়ারীতে ঈদ উপহার হিসেবে ৫০টি ছিন্নমুল,অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ বাজার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার ( ১৯ এপ্রিল) বিকালে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ বাজার সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন এবং সংগঠনের প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে স্বাগত বক্তব্য রাখেন, ড্রিমার্স বাংলাদেশ এর নির্বাহী পরিচালক, আটোয়ারীর সন্তান মুহাম্মদ মোক্তারুল ইসলাম মীম।

ড্রিমার্স বাংলাদেশ এর উপজেলা লিডার মুহাম্মদ আকাশ আনসারী’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ,আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, ড্রিমার্স বাংলাদেশের জুনিয়র এ্যাডভাইজার মোঃ শাহীনুর রহমান। স্বাগত বক্তব্যে নির্বাহী পরিচালক বলেন, ড্রিমার্স বাংলাদেশ সারা দেশব্যাপি শিক্ষার্থীদের মেধা বিকাশ, নেতৃত্বের গুণাবলী বিকাশ সহ নানান রকম সমাজ সেবা মুলক কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় ছিন্নমুল, অসহায় ও দুস্থ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য এই ক্ষুদ্র আয়োজন।

প্রধান অতিথি এসময় ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত,অপরাধমুক্ত স্বপ্নের উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য  অলাভজনক স্বেচ্ছাসেবী শিক্ষামুলক সংগঠন ড্রিমার্স বাংলাদেশের প্রয়োজন বলে উল্লেখ করেন। আলোচনা শেষে আনুষ্ঠানিকভাবে ঈদ বাজার সামগ্রীর প্যাকেজ তালিকাভুক্ত ৫০ জন দুস্থ মানুষের হাতে তুলে দেওয়া হয়। প্রতি প্যাকেজে লাচ্ছা সেমাই, চিনি, দুধ, মুড়ি, চাল, সোয়াবিন তেল দেওয়া হয়। বিতরণ কাজে সহযোগিতা করেন স্থানীয় স্কাউট দল। এসময় অন্যদের মধ্যে ড্রিমার বাংলাদেশের উপজেলার সদস্যবৃন্দ, উপকারভোগী,গণমাধ্যমকর্মী  সহ এলাকার সুধিবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image