• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দারাজ থেকে পণ্য কিনে পেমেন্ট পরিশোধ করা যাবে নগদ-এ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪৭ পিএম
দারাজ থেকে পণ্য কিনে পেমেন্ট
পরিশোধ করা যাবে নগদ-এ

নিউজ ডেস্ক : এখন থেকে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ-এর মাধ্যমে ই-কমার্স প্রতিষ্ঠান দারাজে কেনাকাটার পেমেন্ট করা যাবে। এ উপলক্ষ্যে ‘দারাজ-নগদ ১২.১২ গ্র্যান্ড ইয়ার এন্ড সেল’ ক্যাম্পেইনের আওতায় দারাজের যেকোনো পণ্য কেনাকাটায় ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্টে পাওয়া যাবে ১৬ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক। 

সম্প্রতি রাজধানীর বনানীতে ই-কমার্স প্রতিষ্ঠান দারাজের প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির ফলে এখন থেকে দারাজে যেকোনো পণ্য কেনাকাটায় মূল্য পরিশোধ করা যাবে নগদ-এর মাধ্যমে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘নগদ’-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান, চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী, হেড অব পাবলিক কমিউনিকেশন্স মোহাম্মদ জাহিদুল ইসলাম এবং হেড অব পেমেন্ট মোহাম্মদ মাহবুব সোবহান। ‘দারাজ বাংলাদেশ’-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক; চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম; চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার এ এইচ এম হাসিনুল কুদ্দুস রুশো; চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন; গ্রোথ মার্কেটিং-এর ডিরেক্টর মাসরুর হাসান মিম এবং টেকনোলজি অ্যান্ড ডিজিটাল পেমেন্ট অ্যান্ড স্ট্র্যাটেজি-এর ডিরেক্টর মন্জুরি মল্লিক। 

একজন গ্রাহক প্রতি পেমেন্টে সর্বোচ্চ ১০০ টাকা করে মোট তিনবারে ৩০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাকের এই অফারটি নিতে পারবেন। অফারটি গ্রহণ করার জন্য গ্রাহককে দারাজের অ্যাপ (অঢ়ঢ়) থেকে নগদ-অনলাইন গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করতে হবে।  
নগদ-এর সাথে দারাজের এই যাত্রা উপলক্ষ্যে শুরু হওয়া ‘দারাজ-নগদ ১২.১২ গ্র্যান্ড ইয়ার এন্ড সেল’ ক্যাম্পেইন চলাকালীন কেনাকাটায় নগদ এবং দারাজ গ্রাহকেরা পাচ্ছেন আরও সাশ্রয়ী মূল্যে কেনাকাটার দারুণ সুযোগ। সাথে রয়েছে ‘নগদ’-এর ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার। ইন্সট্যান্ট ক্যাশব্যাকের এই অফারটি চলবে ১২ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ-এর মাধ্যমে আরও বেশি লাভে দারাজে কেনাকাটার নতুন এই সুযোগ নিয়ে ‘নগদ’-এর প্রতিষ্ঠাতা ও ব্যাবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নপূরণে দ্রুতই ক্যাশলেস হয়ে উঠবে এ দেশের বাণিজ্য খাত। তরুণ প্রজন্মের উদ্যোক্তারা এখন ব্যাতিক্রমী ও উদ্ভাবনী উদ্যোগে দারুণ সাফল্য পাচ্ছেন। ই-কমার্স খাত তার মধ্যে অন্যতম। নগদ সবসময় এই উদ্ভাবনী উদ্যোগকে স্বাগত জানায়। দেশীয় উদ্যোগতাদের ডিজিটাল লেনদেন আরও কম খরচে সহজে হাতের মুঠোয় এনে দিয়েছে নগদ। সেই যাত্রায় দারাজের গ্রাহকদের পাশে থেকে নিত্য নতুন সেবা দিতে চায় নগদ।’  

‘দারাজ-নগদ ১২.১২ গ্র্যান্ড ইয়ার এন্ড সেল’ ক্যাম্পেইন নিয়ে ‘দারাজ বাংলাদেশ’-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘নগদ-এর সাথে দারাজের এই চুক্তিটি ক্রেতাদের অনলাইন শপিংকে আরো স্বাচ্ছন্দ্যদায়ক করবে। পাশাপাশি এ চুক্তিটি ক্রেতাদের সহজে পেমেন্ট সল্যুশনের বিষয়টি নিশ্চিত করবে এবং একাধিক পেমেন্ট অপশনের মাধ্যমে ক্রেতাদের শপিং অভিজ্ঞতা উন্নত করবে।’
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image