• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উত্তরা ১১ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৪ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:০২ পিএম
উত্তরা ১১ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরা ১১ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির কার্যনির্বাহী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৪-২৬ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সোসাইটির নিজস্ব কার্যালয় এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এতে মোট ভোটার সংখ্যা ১৮২৭ জন।

নির্বাচনে ২১টি পদের বিপরীতে এক পক্ষে ২১ জন ও অপর পক্ষে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও সভাপতি পদে কাজী সুলতান হোসেন খোকন এবং নির্বাহী সদস্য পদে মোহাম্মদ আলী ভূঁইয়া ও মোঃ মানিক মিয়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

নির্বাচনে আলতাফ-শরিফ সমর্থিত সভাপতি পদে মো: আলতাফ হোসেন সরকার, সাধারণ সম্পাদক মোহাম্মদ শরীফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো: কামাল উদ্দিন, সহ-সভাপতি অধ্যক্ষ মো: সালাউদ্দিন ভূইয়া, ফিরোজ জামান, যুগ্ম সম্পাদক এ বি এম আতিকুর রহমান মুরাদ, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ শরিফুল ইসলাম খান, সহ অর্থ সম্পাদক মোঃ সাইফুল্লাহ সৃজন, সাংগঠনিক সম্পাদক মোঃ মোগল ভূঁইয়া, নিরাপত্তা বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম মুন্সী, সহ-নিরাপত্তা বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান রাজা, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ রেজাউল করিম, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিরুল ইসলাম ভূঁইয়া (সুমন), শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আজমল হোসেন মালদার, মহিলা বিষয়ক সম্পাদক শিউলী আক্তার, এছাড়াও নির্বাহী সদস্য পদে মাহবুবুর রহমান, নাসরিন আক্তার, তানভীর হাসান লস্কর (বনী) ও আশরাফুল ইকবাল ভূঁইঞা (সুজন) প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নির্বাচনে ডা. মঈন-জুয়েল সমর্থিত সভাপতি পদে ডা. মঈন উদদীন আহমদ, সাধারণ সম্পাদক মোঃ ইফতেখারুল ইসলাম (জুয়েল), সি. সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, সহ-সভাপতি মোঃ মজিবুর রহমান, মোঃ মজিবুর রহমান ভূঞা, যুগ্ম সম্পাদক এ্যাড. সাজেদা আক্তার বকুল, অর্থ সম্পাদক রুহুল আমিন, সহ অর্থ সম্পাদক মোঃ সাকোয়াত হোসেন স্বপন, নিরাপত্তা বিষয়ক সম্পাদক ক্যাপ্টেন মোঃ শামসুল আলম খান, সহ নিরাপত্তা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী মারুফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ নেছার উদ্দিন খান নান্টু, দপ্তর সম্পাদক এস. এস. মনির হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক মোঃ সহিদুল ইসলাম, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ ফজলুল করিম, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী আতাউর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক জান্নাত-উল-ফেরদৌস, এছাড়াও নির্বাহী সদস্য পদে মোঃ মোয়াজ্জেম হোসেন, অনিল বিকাশ চাকমা ও আবু সাইম নাইম প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থীরা বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। এখানে সব প্রার্থীরা আমাদের পরিবারের মত। আমরা আশা করি, ভোটাররা একজন সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যাতে আগামীতে এই সোসাইটির সাধারন মানুষের স্বার্থে উন্নয়নমূলক কাজ পারে।

নির্বাচন সুষ্ঠু হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সরকার বলেন, সকাল থেকে স্বতঃস্ফূর্তভাবে ভোটারা ভোট দিচ্ছেন। এ পর্যন্ত নির্বাচনে আচরণবিধি নিয়ে কোন ধরনের অভিযোগ আসেনি। তাছাড়া যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image