• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নোয়াখালীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
নোয়াখালীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা
দৈনিক ডেল্টা টাইমস, ঢাকা প্রকাশ ও ই-প্রেস নিউজের জেলা প্রতিনিধি আবদুল্যাহ চৌধুরী

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাটে দৈনিক ডেল্টা টাইমস, ঢাকা প্রকাশ ও ই-প্রেস নিউজের জেলা প্রতিনিধি আবদুল্যাহ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনায় তার পরিবারের আরো তিনজন গুরুতর আহত হয়।

গত শুক্রবার (১০ মার্চ ) সন্ধ্যা ৭ টার দিতে উপজেলার নলুয়া ভূঁইয়ারহাট এলাকার তার নিজ বাড়িতে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

হামলাকারী সন্ত্রাসীরা হলেন, একই এলাকার মৃত ইনু মিয়ার ছেলে ছায়েদ ( ৪৫),  ছায়েদের বড় ছেলে মামুন (২৩), হৃদয় (২১), মৃত মফিজের ছেলে আবুল কালা (৪৫)।  

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জায়গা জমির বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে ১৫/২০ জন সন্ত্রাসী হটাৎ করে সাংবাদিক আবদুল্যার মাথায় রড দিয়ে সজোরে আঘাত করেন। মামুন নামের একজন সন্ত্রাসীসহ বাকিরা এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।  

সাংবাদিক আবদুল্যাহ বলেন, ঘটনার দিন সন্ধ্যায় সাবেক মেম্বার আবদুল খালেক সহ তিনজন বসে কথা বলছিলাম, কবে সবাই বসে কাগজপত্র দেখে যার যার জায়গা তাকে বুঝিয়ে দেওয়া যায়। এমন সময় সুদি ছায়েদের নেতৃত্বে চারো দিক থেকে গিরে এসে এলোপাতাড়ি ভাবে আমাকে মারধর শুরু করে।  এ সময় ঘটনাস্থলে থাকা আমার মামা এবং আমার মাকেও তারা বেধড়ক মারধর করে।  একপর্যায়ে মামুন রড দিয়ে আমার মাথায় আঘাত করে।  

অভিযোগের বিষয়ে জানতে ছায়েদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও ফোন ব্যবস্ত পাওয়া যায়।  তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন,এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইগত ব্যবস্থা নেওয়া হবে।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image