• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গণসংবর্ধনায় সিক্ত ঠাকুরগাঁওয়ের সোহাগী ও স্বপ্না


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫২ পিএম
গণসংবর্ধনায় সিক্ত  সোহাগী ও স্বপ্না
স্বপ্না রানী ও সোহাগী কিসকুকে গণসংবর্ধনা

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ নেপালকে হারিয়ে প্রথমবারের মত সাফ নারী চাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। নারী ফুটবল দলের এ বিজয়কে সাধুবাদ জানিয়ে ফুটবল দলের সদস্য স্বপ্না রানী ও সোহাগী কিসকুকে গণসংবর্ধনা দিয়েছেন ঠাকুরগাঁও জেলা প্রশাসনসহ জেলার বিভিন্ন স্তরের মানুষ।

শনিবার ১০ অক্টোবর দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়। গণসংবর্ধনায় জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থাসহ জেলার বিভিন্ন ক্রীড়া, সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো এ নারী দুই ফুটবলারকে উষ্ণ অভ্যর্থনা প্রদান করেন৷ এছাড়াও তাদেরকে জেলা প্রশানের পক্ষ থেকে ৫০ হাজার করে ১ লাখ টাকা ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা প্রদান করেন৷

এর আগে শনিবার সকালে নিজ বাড়ি থেকে ঢাক ঢোল বাজিয়ে গাড়ি বহরে করে তাদেরকে নিয়ে আসা হয় গণসংবর্ধনায়। অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও  ঠাকুরগাঁও -১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি৷ বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ।

গণসংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি বলেন, নারী ফুটবল দল চমক দেখিয়েছে। তার মধ্যে আমাদের জেলার দুইজন নারী ফুটবল দলের সদস্য। আমরা তাদের জন্য গর্বিত। আমরা মনে করছি তাদের এ সংবর্ধনার আয়োজনের মধ্য দিয়ে তারা আরো সামনে এগিয়ে যাবে। সেই সাথে তারা যাতে করে আরো সামনে এগিয়ে যায় তাদের সব ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image