• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গণসংবর্ধনায় যোগ দিয়ে আবেগাপ্লুত কেন্দুয়ার সংসদ সদস্য পিন্টু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২৪ পিএম
গণসংবর্ধনায় যোগ দিয়ে
আবেগাপ্লুত কেন্দুয়ার সংসদ সদস্য পিন্টু

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ : নেত্রকোনা-৩ ( কেন্দুয়া- আটপাড়া)  আসনে বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু শারীরিক অসুস্থতার কারণে হেলিকপ্টারে করে চিথুলিয়া খেলার মাঠে সর্বস্তরের জনতার পক্ষ থেকে দেয়া বিশাল ও প্রাণঢালা সংবর্ধনায় যোগ দিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন প্রাণপণ প্রচেষ্টা ও আন্তরিক সেবা দানের মাধ্যম জনগণের ভালোবাসার প্রতিদান দিতে চাই।  

চিরাং ইউনিয়নের চিথুলিয়া খেলার মাঠে কয়েক হাজার মানুষের উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদের নির্বাচনে একমাত্র নারী চেয়ারম্যান পদপ্রার্থী ও দ্বাদশ সংসদ নির্বাচনে ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টুর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এবং চিরাং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালমা আক্তার।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য জনাব সামসুল কবীর খান এবং অনুষ্ঠান পরিচালনা করেন কেন্দুয়া কলেজ ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হাশিম উদ্দিন ভূঁইয়া এবং চিথুলিয়া সমাজকল্যাণ উন্নয়ন সমিতির সভাপতি মোঃ আতাউর রহমান খান। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দুয়া ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোঃ রাজীব হোসেন,  উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম ভূইয়া, চিরাং ইউনিয়ন এর জাতীয় পদক প্রাপ্ত বীর  মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান মিয়া, ঢাকাস্থ কেন্দুয়া উপজেলা সমিতির সাবেক ৩ বারের সভাপতি মোঃ নূরুল ইসলাম ভূইয়া, চিরাং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, চিরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল কবীর খান, নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাউসার, কান্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, নেত্রকোনা জেলা যুবলীগের সদস্য আব্দুল ওয়াহাব জুটন, কেন্দুয়া উপজেলা যুবলীগের সদস্য রিপন চৌধুরী, কেন্দুয়া উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সায়েম খান, কেন্দুয়া উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক আউয়াল, আপেল মাহমুদ, আনোয়ার হোসেন, সদস্য জহিরুল ইসলাম বাবু এবং কলেজ ছাত্র লীগের আহ্বায়ক প্রিন্স কবীর খান বাবু  অসংখ্য নেতাকর্মী। উক্ত অনুষ্ঠানে ছিলো জনসাধারণের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহন। 

এই অনুষ্ঠানে উপস্থিত থেকে সাংসদ ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু চিরাং ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করলেন। 

অনুষ্ঠানে কেন্দুয়া উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং চিরাং ইউনিয়নের বাসীন্দা আবু সায়েম খান বলেন, চিরাং ইউনিয়ন বাসীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করার জন্য শারীরিক অসুস্থতার পরেও এমপি ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু হেলিকপ্টার যোগে চিথুলিয়া খেলার মাঠের অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমাদের ধন্য করেছেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জনাবা সালমা আক্তার।

সবচেয়ে আকর্ষণীয় বিষয় ছিলো এমপি পিন্টু এবং সামসুল কবীর খান কে ক্রেস্ট সহ স্বর্ণের নৌকার আদলে কোটপিন উপহার দেয়া। এই অনুষ্ঠানের মাধ্যমে উজ্জীবিত হয়ে উঠেছে চিরাং ইউনিয়ন আওয়ামী লীগসহ আপামর জনসাধারণ। আমাদের সকলের প্রত্যাশা এমপি ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কেন্দুয়াকে এগিয়ে নিয়ে যাবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image