• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বসুন্ধরা সিটিতে বিশ্বকাপ ট্রফি দেখতে উপচেপড়া ভিড়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৯ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
বসুন্ধরা সিটি
বিশ্বকাপ ট্রফি দেখতে উপচেপড়া ভিড়

নিউজ ডেস্ক : বিশ্বকাপ ট্রফি যেন ক্রিকেটপ্রেমী বাঙালিদের কাছে এক উন্মাদনার নাম হয়ে এসেছে। যার প্রকৃত চিত্র ফুটে উঠেছে বসুন্ধরা শপিংমল সেন্টারে। স্বপ্নের শিরোপা দেখতে হাজার হাজার মানুষ ভিড় করছেন। এজন্য অনেকে দাঁড়িয়েছেন লাইনেও।

রাজধানীর বসুন্ধরা শপিংমল সেন্টারে বুধবার (৯ আগস্ট) সকাল ১১টায় জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হয় বাংলাদেশে সফররত ওয়ানডে বিশ্বকাপের ট্রফি। তিন দিনের সফরের শেষ দিন আজ। এরপরেই বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে ট্রফিটি চলে যাবে কুয়েতে।

কথা হয় আরেক ক্রিকেটপ্রেমী রতন দেওয়ানের সঙ্গে। তিনি বলেন, দুই ঘন্টা ধরে লাইনে দাঁড়িয়ে অপেক্ষায় আছি। এখনো ছবি তুলতে পারিনি। দূর থেকে দেখেই প্রাণ জুড়িয়ে গেছে। বিশ্বকাপ ট্রফির সঙ্গে একটা ছবি তুলতে পারলেই জীবনটা সার্থক হবে।

অসংখ্য ক্রিকেটপাগল ভক্ত বিশ্বকাপে শিরোপা একনজর দেখতে বসুন্ধরা শপিংমল সেন্টারে এসেছেন। ট্রফি দেখা যাবে রাত ৮টা পর্যন্ত। 

বিসিবি জানায়, ভক্তরা বিশ্বকাপ শিরোপার সঙ্গে ছবি তুলতে পারবেন। এরজন্য টিকিট লাগবে না। বেশি মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ দিতেই বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শনের সিদ্ধান্ত নেয়া হয়।

সফরের প্রথম দিনে সোমবার (৭ আগস্ট) পদ্মা সেতুর মাওয়া প্রান্তের ১ নাম্বার পিলারের পাশে উন্মুক্ত করা হয়। সে দিন বিকেল সাড়ে ৪টায় শুরু হয়েছিল বিশ্বকাপ ট্রফির আনুষ্ঠানিক ফটোসেশন।

বৈরী আবহাওয়ার কারণে বিমানবন্দর থেকে সড়ক পথে পদ্মা সেতুতে নিয়ে যাওয়া হয় বিশ্বকাপ ট্রফি। সকাল থেকে শুরু হওয়া বৃষ্টি ও মেঘলা আকাশের কারণে নির্ধারিত সময়ের পরিবর্তে বিকেল সাড়ে ৪টায় শুরু হয় ফটোসেশন। 

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে বিশ্বকাপ ট্রফির দ্বিতীয় দিনে ফটোসেশন চলে হোম অব ক্রিকেট মিরপুর স্টেডিয়ামে। সকাল ৮টা ৩৭ মিনিটে মিরপুরে ট্রফি আসলেও ফটোসেশন শুরু হয় ৯ টা ৪০ মিনিটে। ওইদিন শুরুতে বাংলাদেশ জাতীয় পুরুষ ক্রিকেট দল স্টেডিয়ামের মাঠেই ফটোসেশন করেন। পরে নারী ক্রিকেট দল, বর্তমান ও সাবেক ক্রিকেটার, অফিসিয়াল, সংগঠক ও গণমাধ্যমের জন্য ট্রফিটি উন্মুক্ত করা হয়েছিল।

বসুন্ধরা সিটিতে বুধবার (৯ আগস্ট) বিশ্বকাপ ট্রফির বাংলাদেশ ভ্রমণের শেষ দিন। সকাল থেকে রাত পর্যন্ত জনসাধারণ ট্রফিটি দেখার পরে ট্রফিটি চলে যাবে কুয়েতে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image