• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ট্রেনিংয়ের মূল উদ্দেশ্য হচ্ছে কর্মদক্ষতা বৃদ্ধি : ড. সাদেকা হালিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৮ এএম
ট্রেনিংয়ের মূল উদ্দেশ্য হচ্ছে কর্মদক্ষতা বৃদ্ধি
জবি উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম বলেছেন, ট্রেনিংয়ের মূল উদ্দেশ্য হচ্ছে কর্মদক্ষতা বৃদ্ধি ও স্বাবলম্বী হওয়া।

বুধবার (১৭ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি) আয়োজিত 'পেডাগোজিক্যাল চ্যালেঞ্জেস' শীর্ষক ট্রেনিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে কর্মশালা অনুষ্ঠিত হয়। 

জবি উপাচার্য আরও বলেন, যেকোনো গবেষণার জন্য একটা ভালো প্রপোজাল তৈরি করা খুবেই গুরুত্বপূর্ণ আর গবেষণায় যে যতো পারদর্শী কর্মক্ষেত্রে সে বেশি এগিয়ে যাবে।

আইকিউএসি'র পরিচালক অধ্যাপক ড. আইন-উল হুদার সভাপতিত্বে ট্রেনিংয়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. হুমায়ুন কবীর চৌধুরী। এসময় স্বাগত বক্তব্য প্রদান করেন আইকিউএসি'র অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মোঃ সরোয়ার আলম। মডারেটর হিসেবে ছিলেন আইকিউএসি'র অতিরিক্ত পরিচালক ড. মো. রফিকুল ইসলাম।

ট্রেনিংয়ের টেকনিক্যাল সেশনে  'পেডাগোজিক্যাল চ্যালেঞ্জেস' শীর্ষক উপস্থাপনা করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সাইদুর রহমান।

ট্রেনিংয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, আইইআর এবং আইএমএল-এর সহকারী অধ্যাপক ও প্রভাষকবৃন্দ অংশগ্রহণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image