• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পরিকল্পনা সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:১৮ পিএম
আটোয়ারীতে জাতীয় ভিটামিন
‘এ’ প্লাস ক্যাম্পেইন পরিকল্পনা সভা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : “ভিটামিন ‘এ’ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান” এই শ্লেগানকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২৩ উপলক্ষে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সোমবার ( ১১ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজলা পরিষদ চেয়রম্যান মোঃ তৌহিদুল ইসলাম। 

আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ  মোঃ মুসা মিয়া, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোজাক্কারুল আলম প্রমুখ। জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন, জাতীয় পুষ্টি সেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুধিজন সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন। 

আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২৩ এ  ৬ - ১১ মাস বয়সী ১,৮৫০ জন শিশুকে একটি করে নীল রঙের ক্যাপসুল এবং ১২ - ৫৯  মাস বয়সী ১৬,৪২২ জন শিশুকে একটি করে লাল রঙের ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়। আটোয়ারীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সফলভাবে বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করেন উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডা.মোঃ হুমায়ুন কবীর।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image