• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে-ধর্মমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
শেখ হাসিনা, নেতৃত্ব, উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ, প্রতিষ্ঠিত,-ধর্মমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা রুপান্তরিত হয়েছে। সেই পথেই উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করবেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ গঠনের পথে দেশ আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাচ্ছে।

মন্ত্রী জামালপুরের ইসলামপুর সোমবার সন্ধ্যায় উপজেলা সদর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে পচাবহলা জয়তুননেছা উচ্চ বিদ্যালয় মাঠে ও সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। উন্নয়নের ধারাবাহিকতায় জননেত্রী ইসলামপুরকে আপন মনেই ভালবাসেন। তাই কোন উন্নয়নের কথা বলতে হবেনা। ইসলামপুর বাসীর জীবনমান উন্নয়নের যা প্রয়োজন তাই করবেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম লেবুর সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আ. সালাম,সহ সভাপতি হাবিবুর রহমান চৌধুরী শাহিন, মজিবর রহমান শাহজাহান, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, প্রমূখ বক্তব্য প্রদান করেন। এতে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image