• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাণীশংকৈলে শিক্ষক হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১৩ পিএম
রাণীশংকৈলে
শিক্ষক হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবী

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগা্ওঁয়ের রাণীশংকৈলে অলোচিত হোসাইন আলী নামে এক কোচিং শিক্ষক হত্যার আসামীদের গ্রেফতারের দাবীতে এবং সন্দেহজনক ৭ জন আসামীকে গ্রেফতার করে, তিন দিন থানায় রেখে আবার ছেড়ে দেওয়ার প্রতিবাদে,ভরনিয়া সম্পদবাড়ী এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ রাণীশংকৈলে অনুষ্ঠিত হয়। 

গতকাল সোমবার (৭ নভেম্বর) বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদের প্রধান সড়ক দিয়ে থানা চত্তরে যায়, সেখানে প্রায় আধাঘন্টা বিক্ষোভ প্রদর্শন করে। বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্বরে প্রবেশ করে আবারো বিক্ষোভ করে। উপজেলা পরিষদ থেকে বের হয়ে উপজেলা পরিষদের সামনে মহাসড়কে দাড়িয়ে প্রতিবাদ সমাবেশ করেন। 

এতে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান সোহেল রানা শেফালি বেগম, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, সহকারী শিক্ষক মোকসেদ আলী, উপজেলা যুবলীগ যুগ্ন সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রমজান আলী, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,সাবেক ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম,  ইউপি চেয়ারম্যান আবুল কাশেম ও নিহত শিক্ষকের বাবা নুরুল হক,মা হোসনা খাতুন ।

প্রতিবাদ সমাবেশ থেকে বক্তারা পুলিশ প্রশাসনকে ৭২ ঘন্টার আল্টিমিটাম দিয়ে বলেন, যদি সময়ের মধ্যে আসামী ধরতে গড়িমসি করেন। তাহলে ধর্মগড়,কাশিপুরবাসীসহ রাণীশংকৈল আ’লীগ যুবলীগ ও এলাকাবাসি মিলে রাণীশংকৈল উপজেলাকে অচল করে দেওয়া হবে। হরতাল দেওয়া হবে। অতত্রব কোন গড়িমসি না করে দ্রুত আসামীদের গ্রেফতার করুন। 

নিহত শিক্ষকের মা হোসনা বলেন, কারা হত্যা করেছে আমরা বুঝতে পারছি, সন্দেহ জনক ব্যক্তিদের নাম পুলিশকে বলেছি। তারপরেও তারা আসামী ধরে ছেড়ে দিচ্ছে কেন? তাহলে কি টাকার বিনিময়ে আসামীদের ছেড়ে দেওয়া হচ্ছে। ছেলে হত্যার বিচার কি তাহলে আমরা পাবো না। তিনি অবিলম্বে ছেলে হত্যার আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন।

গত ২৭ অক্টোবর সকালে ভরনিয়া রাস্তা সংলগ্ন ধান খেতে একই ইউনিয়নের ভরনিয়া চেংমারী এলাকার নুরুল হোসেনের ছেলে হোসাইন আলীর ছেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে সময় নিহতের পরিবার দাবী করেন এটি পরিকল্পিত হত্যা।
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস এম জাহিদ ইকবাল মুঠোফোনে বলেন, আগামী৭২ ঘন্টা নয়- ৪৮ ঘন্টার মধ্যে ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

মানববন্ধন শেষে রাণীশংকৈল ইউএনও’ সোহেল সুলতান জুলকার নাইন কবিরকে একটিি স্মারকলিপি দেওয়া হয়। স্মারকলিপি পেয়ে ইউএন্ও বলেন, স্মারক লিপি পেয়েছি। বিষয়টির যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রæত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image