• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে বসেছেন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম
শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে বসেছেন 
মনোনয়ন প্রত্যাশীরা

নিউজ ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে বৈঠক করছেন দলীয় প্রধান শেখ হাসিনা।

রোববার (২৬ নভেম্বর) সকাল থেকে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে দীর্ঘ সিরিয়াল ধরে গণভবনের ভেতরে প্রবেশ করেন  মনোনয়নপ্রত্যাশীরা। এরপর শুরু হয় মতবিনিময় সভা।
 
দল যাকেই মনোনয়ন দেবে তার জন্যই কাজ করার কথা জানান মনোনয়ন প্রত্যাশীরা। প্রার্থীরা বলেন, দলে ত্যাগী কর্মঠ ও পরীক্ষিতদের মূল্যায়ন করবে দল। প্রধানমন্ত্রী তাদের সঙ্গে মতবিনিময় করে আগামীতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনা দেবেন এমনটিই বলছেন গণভবনে আসা আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা।
 
বিকেলেই সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা করা হবে ৩০০ আসনের প্রার্থীদের নাম। প্রার্থী বাছাইয়ে মনোনয়ন বোর্ডের বৈঠকের শেষ দিন শনিবার (২৫ নভেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ কথায় জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
 
ওবায়দুল কাদের দলীয় প্রার্থীদের বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত। রোববার বিকেলেই ঘোষণা করা হবে ৩০০ আসনের প্রার্থীদের নাম।
 
গণমাধ্যমের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, দলীয় মনোনয়নে এবার বাদ পড়তে পারেন পুরানো অনেক মুখ। তবে নতুন কিংবা পুরানো নৌকার টিকিটের জন্য যাকেই বেছে নেয়া হবে, প্রধান মাপকাঠি হবে জনসম্পৃক্ততা।

দলের দফতর থেকে গণমাধ্যমে পাঠানো ক্ষুদেবার্তায় জানানো হয়, রোববার বিকেল ৪টায় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করবেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image