• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:১০ পিএম
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে
দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট।

সোমবার সকালে কেরানীগঞ্জের কদমতলী গোলচত্বর এলাকায় একটি কনভেনশন সেন্টারে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি শাহ্ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অনুপ কুমার বডুয়ার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উপদেষ্টা ও ঢাকা শিশু হাসপাতালের মহাপরিচালক ডাঃ জাহাঙ্গীর আলম।

এ সময় বক্তারা ১৯৮১ সালে ১৭ই মে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের প্রেক্ষাপট তুলে ধরে সেই দিনের ঘটনার আবেগপূর্ণ বক্তব্য প্রদান করেন।

আলোচনা সভার বিশেষ বক্তা জাহাঙ্গীর শাহ্ খুশি রাজধানীর আরামবাগ এলাকার তৎকালীন ইডেন গার্ডেন হোটেল (বর্তমানে ইডেন মসজিদ) এলাকায় যেখানে ১৯৮১ সালের ১৪ ও ১৫ মে আওয়ামী লীগের সম্মেলন থেকে শেখ হাসিনাকে দলের সভানেত্রী ঘোষনা করা হয়েছিল সেখানে একটি স্মৃতি ফলক স্থাপনের দাবী জানান।

এতে অন্যানের মধ্যে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন,ঢাকা জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আসরারুল হাসান আসু, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি মাহমুদ আলম, কেরানীগঞ্জস্থ পটুয়াখালী সমিতির সভাপতি আবুল হোসেন খোকন সহ বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image