• ঢাকা
  • বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উখিয়ায় র‍্যাবের অভিযানে জাল নোটসহ আটক দুই মহিলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০০ পিএম
উখিয়ায় র‍্যাবের অভিযানে জাল নোটসহ
দুই মহিলা আটক

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারে অভিযান চালিয়ে এক লাখ ৩০ হাজার টাকার জাল নোটসহ দুইজন মহিলাকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। সোমবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার পালংখালীর থাইংখালী বাজারের উত্তর পাশে জনৈক নজরুল ইসলাম এর ভাড়া বাসা সংলগ্ন পাকা রাস্তার পাশে এ অভিযান পরিচালনা করে র‍্যাব।

গ্রেপ্তারকৃত মহিলারা হলেন,পালংখালী ৩ নং ওয়ার্ডের মোজাহার মিয়ার ২ মেয়ে,আবুল বশরের স্ত্রী রাশেদা বেগম (৩৫) ও মোঃ জুবায়ের স্ত্রী জোলেখা বেগম (২২)। কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী মঙ্গলবার সকাল ১১ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা ৭ টার দিকে উখিয়ার পালংখালীর থাইংখালী বাজারের উত্তর পাশে জনৈক নজরুল ইসলাম এর ভাড়া বাসা সংলগ্ন পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে জাল টাকার ব্যবসায়ী দুইজন মহিলাকে আটক করে। এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক তল্লাশী করে তাদের নিকট হতে ১ লাখ ৩০ হাজার টাকা মূল্য মানের এক হাজার ও ৫শ টাকার জাল নোট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দুই সহোদর বোন পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী জাল কারেন্সী নোট কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রয় ও লেনদেন করে আসছে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত জাল টাকার নোটের উৎস বের করাসহ এ সংক্রান্তে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image