• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে ফলজ গাছ ও ঘর ভাঙ্গার অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:২২ এএম
ফুলবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে
ফলজ গাছ ও ঘর ভাঙ্গার অভিযোগ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার উত্তর সুজাপুুর গ্রামের মোসলেম আলীর আমের বাগানে থাকা ৮০টি আমের গাছ কর্তন ও সেখানে থাকা দ্ইুটি টিনের ঘর ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

পৌর এলাকার উত্তর সুজাপুুর গ্রামের আজিজার রহমান কালুর পুত্র মোঃ মোসলেম আলী (৪৩) এই মর্মে ফুলবাড়ী থানায় অভিযোগ করে যে, সুজাপুর মৌজার ৩০৬ নং দাগের ১ একর ৫ শতকের মধ্যে ২৩ শতক জমি ক্রয় সুত্রে ও পৈত্রিক সুত্রে প্রাপ্ত হয়ে ভোগ দখল করে আসছি। উক্ত জমিতে আমি ৮০টি আমের বাগান ও দুইটি ঘর নির্মান করে বসবাস করে আসছি। গত ২০ মে সোমবার সকার ১১টায় আমার গ্যাতগোষ্টি মধ্যে একই গ্রামের আব্দুল পচার পুত্র মোঃ ইজারুল ইসলাম (৪৬), মৃৃত ফটিকের পুুত্র মোঃ মঞ্জুরুল ইসলাম (৪৫), আব্দুল পচার পুত্র মোঃ মিজান (৪৩),  মোঃ ইজারুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৩৫), নছিম উদ্দিনের পুত্র সাদেকুল (৪৭), মোছাঃ ফজিলা বেগম (৪২) স্বামী অজ্ঞাত বিবাদীগন আমার জমি তাদের দখলে নেওয়ার উদ্দেশ্যে উক্ত জমিতে লাগানো ৮০টি আমের গাছ কেটে ফেলে এবং উক্ত জমিতে থাকা দুইটি টিনের ঘর ভেঙ্গে ফেলে জিনিসপত্র নষ্ট করে এতে আমার প্রায় ২ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। আমি ও আমার পরিবার তাদের বাঁধা দিতে গেলে তারা ধারালো অস্ত্র নিয়ে আমাদের ধাওয়া দেয় আমরা প্রানে বাঁচতে সেখান থেকে চলে আসি। পরে প্রতক্ষদর্র্শীদের সাথে নিয়ে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দ্বায়ের করি।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান বলেন, ৮০টি আমের গাছ কেটে ফেলা ও ২টি টিনের ঘর ভেঙ্গে ফেলার অভিযোগ পেয়েছি । বিষয়টি নিয়ে তদন্ত চলছে। দতন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image