• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিংগাইরে আবারো প্রকাশ্যে ছুরিকাঘাতে খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১৮ পিএম
সিংগাইরে আবারো প্রকাশ্যে
ছুরিকাঘাতে খুন

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইরে মাদরাসা শিক্ষিকা রোকসানা আক্তারকে শ্বাসরোধে হত্যার রেশ না কাটতেই আবারো মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেল জিন্নত আলী (৬০) নামের এক ব্যক্তির। বৃহস্পতিবার (৬জুন) ভোর রাতে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে নিহতের পরিবার নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার (৪ জুন) সন্ধ্যায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলী পশ্চিমপাড়া গ্রামে প্রতিবেশি আজহারের ছেলে বাবুল প্রকাশ্যে জিন্নত আলীকে ছুরিকাঘাত করে। চিকিৎসাধীন থাকা অবস্থায় দুই দিন পর তার মৃত্যু হয়।  নিহত জিন্নত ওই গ্রামের মৃত জয়নাল মাদবরের ছেলে ও ৩ সন্তানের জনক।

নিহতের পরিবার ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, প্রতিবেশি আজহার শেখের মাদকাসক্ত ছেলে বাবুল শেখ প্রায় ২ মাস আগে তার বাবার কাছে মাদক কেনার টাকা চায়। এ নিয়ে বাবা ছেলের মধ্যে ঝগড়া লাগে । এ সময় প্রতিবেশি জিন্নত আলী আজহারকে টাকা দিতে নিষেধ করে বাবুলকে শাসন করে। এ ঘটনার জের ধরে বাড়ির পাশের রুবেলের দোকানের সামনে ঘাতক বাবুল জিন্নত আলীর পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় দোকানদার রুবেলসহ প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বৃহস্পতিবার ভোর রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই বাবুল ও তার পরিবারের লোকজন ঘর তালাবদ্ধ করে গাঁ ঢাকা দিয়েছে। নিহতের পরিবারে চলছে শোকের মাতম। 

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, খুনের নিহতের ছেলে বাদি হয়ে ৩০৭ ও ৩২৬ ধারায় মামলা দায়ের করে। চিকিৎসাধীন অবস্থ্ায় ভিকটিম জিন্নত আলীর মৃত্যু হওয়ায় ওই মামলায় ৩০২ ধারা সংয়োজন করে হত্যা হত্যা মামলা হিসেবে গন্য করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image