• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সমাজের সকলের উচিত প্রতিবন্ধীদের পাশে থাকা ইউএনও 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০২ পিএম
সমাজের সকলের উচিত
প্রতিবন্ধীদের পাশে ইউএনও একরামুল ছিদ্দিক

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক এর উদ্যোগে বড়াইল ইউনিয়নের ৩০ জন প্রতিবন্ধী ও পৌর এলাকার ৭০ জন অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

দুদিন ব্যাপী এই কর্মসূচিতে প্রকৃত অসহায় মানুষদেরকে খুঁজে খুঁজে তিনি এসব উপহার প্রদান করেন।  ঈদ উপহার পেয়ে আনন্দিত তারা। এ সময় জনপ্রতিনিধি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

ইউএনও’র হাত থেকে ঈদ উপহার খাদ্যের প্যাকেট পাওয়ার পর অনুভূতি জানতে চাইলে  একজন বলেন, ‘স্যারের গাড়ি থামানো দেখে ভয় হচ্ছিলো আমার। না জানি কোনো অপরাধ করেছি। পরে দেখি স্যার আমাকে ডেকে অফিসে নিয়ে গেছেন। যখন উনি নিজে আমার হাতে ঈদের উপহার তুলে দিলেন তখন খুব ভালো লেগেছে । আল্লাহ স্যারের ভালো করুক।

উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক বলেন,এই উপজেলায়  প্রকৃত অসহায়দের কে কর্মসংস্থান ও টেকসই উন্নয়নে কাজ করে যাচ্ছি। তিনি বলেন প্রতিবন্ধীরা আমাদের সমাজের একটি অংশ । সবার উচিত তাদের পাশে থাকা। ওদের বাদ দিয়ে বঙ্গবন্ধুর খুদা দারিদ্র মুক্ত স্বপ্নের সোনার বাংলা নিমাণ করা সম্ভব নয়। সরকার তাদের জন্য কাজ করছে। আমি চেষ্টা করি সব সময় তাদের পাশে থাকার।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image