• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩২ পিএম
কাভার্ডভ্যানের চাপায়
মোটরসাইকেল আরোহী নিহত

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) সকাল সোয়া ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়ে এ দুর্ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি এমরানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের বাড়ী জেলার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের দেলী গ্রামের কাইয়ুম সরদারের ছেলে পায়েল সরদার (২৮)। তিনি সৌদি আরব থেকে আড়াই মাস আগে ছুটিতে দেশে ফিরেছেন। এ ঘটনায় মোটরসাইকেলের চালক গুরুতর আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে আহতের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন পায়েল। পথিমধ্যে সুলতানপুরে পেছন দিক থেকে একটি কাভার্ডভ্যান এসে তাদের মোটরসাইকেল টিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পায়েল নিহত হন। আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

দুর্ঘটনার পরপরই কাভার্ডভ্যান নিয়ে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image