• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় ঘাঘট নদীর পাশ থেকে যুবকের লাশ উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
গাইবান্ধায় ঘাঘট নদীর পাশ থেকে
যুবকের লাশ উদ্ধার 

আঃ খালেক মন্ডল, গাইবান্ধা : গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর ঘাঘট নদীর পাশে জিসান নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জিসান সদর উপজেলার শাহাপাড়া ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের জাইদুল মিয়ার ছেলে এবং স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির ছাত্র।

এলাকাবাসী জানায়,বিকাল ৩ টায় ঐ এলাকার জনৈক রাজা মিয়া নামে এক ব্যক্তি ঘাস কাঁটতে গিয়ে মৃত যুবকের লাশ দেখতে পান।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রাম থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান।

জানা যায়, গতকাল শুক্রবার শাহাপাড়া ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের নিজ বাড়ি থেকে দুই বন্ধুর সাথে বের হয় জিসান। এরপর রাত গড়িয়ে সকাল হলেও বাড়ি ফেরেনি সে। আজ সন্ধ্যায় স্থানীয় লোকজন পশ্চিম দুর্গাপুরে একটি ঘাসের জমিতে জিসানের নাক-মুখে রক্ত মাখা মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, কে বা কারা হত্যা করে ফেলে রেখে গেছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image