• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশের অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০১ পিএম
পুলিশের অভিযানে
ভারতীয় পণ্যসহ আটক ১

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা হাইওয়ে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারতীয় শাড়ি ও কসমেটিক্সসহ প্রায় ৩ লাখ ৭৫ হাজার টাকা মূল্যের বিভিন্ন প্রকার মালামাল উদ্বার করে এবং চোরাকারবারিকে আটক করেছে। 

সোমবার (৩১ অক্টোবর) ভোর ৫ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কে খাটিহাতা হাইওয়ে থানার ওসি সুখেন্দু বসুর নেতৃত্বে উপজেলার সদর ইউনিয়ন কুট্টাপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব পন্যসহ চোরাকারবারিকে আটক করা হয়। আটককৃত চোরাকারবারি ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার জয়া গ্রামের সাদেক মিয়া ছেলে ইব্রাহিম মিয়া (২৩)।  

উদ্ধারকৃত ভারতীয় পণ্যের মধ্যে রয়েছে, বিভিন্ন প্রকার শাড়ি ৮৬ পিস, ভারতীয় কসমেটিকস ভেটনোভেট ক্রিম ৩১৮০ পিস। খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে অবৈধভাবে আনা বিভিন্ন প্রকার পণ্য নিয়ে চোরাকারবারিরা সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী লাকী  পরিবহন গাড়ি করে যার নং-ঢাকা মেট্রো ব ১২-০৬৩৩ পরিবহনের বক্সে করে ভারতীয় শাড়ি এবং কসমেটিকস আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে ঊর্ধ্বতন  কতৃপক্ষকে অবহিত করে কুট্টাপাড়া হাইওয়ে থানার সামনে চেকপোস্ট বসিয়ে পরিবহনটি থামিয়ে যথাযত নিয়ম মোতাবেক তল্লাশি করিয়া ভারতীয় অবৈধ পন্য শাড়ি ৮৬ পিচ এবং কসমেটিকস ভেটনোভেট ক্রিম ৩১৮০ পিচ। যাহার সর্ব মোট বাজার মূল্য অনুমান ৩ লাখ ৭৫ হাজার টাকা। 

তিনি আরও বলেন, গাড়ির সুপারভাইজার মোঃ ইব্রাহিম পন্যের কাগজপত্র দেখতে চাইলে গাড়ির সুপারভাইজার কোন কাগজ পত্র কিংবা বৈধ কোন চালান দেখাইতে পারে নাই। এস আই মনিরুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিধি মোতাবেক শাড়ি এবং কসমেটিকস ক্রিম গুলো চোরালানের পন্য হিসাবে উদ্ধার পূর্বক জব্দ করেন এবং আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে চোরাচালান আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image