• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উখিয়ায় দুর্বৃত্তের গুলিতে রোহিঙ্গা নারী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৯ পিএম
উখিয়ায় দুর্বৃত্তের গুলিতে
রোহিঙ্গা নারী নিহত

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আলাদা ঘটনায় দুষ্কৃতিকারীদের গুলিতে এক নারী নিহত ও ক্যাম্পের এক হেড মাঝি গুলিবিদ্ধ হয়েছেন। 

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উখিয়া ময়নারঘোনা ক্যাম্প-৮ এবং ক্যাম্প-১২-তে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী। গুলিতে নিহত রোহিঙ্গা নারী হলেন ক্যাম্প-৮ ইস্টের নজুম উদ্দিনের স্ত্রী নুর কায়েস (২৫)। 

গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন হেড মাঝি আবদুর রহিম (৩৮)। তিনি উখিয়া উপজেলার ১২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-৪ ব্লকের মৃত করিম উল্লাহর ছেলে। তিনি ওই ক্যাম্পের এইচ ব্লকের প্রধান মাঝি।

ওসি বলেন, বৃহস্পতিবার উখিয়া ময়নারঘোনা ক্যাম্পে একদল দুষ্কৃতিকারী ঢুকে মাঝি আবদুর রহিমকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে তিনি গুলিবিদ্ধ হন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, একইদিন ক্যাম্প ৮-ইস্টে একদল অস্ত্রধারী রোহিঙ্গা নারী নুর কায়েসকে গুলি করে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে তারা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উখিয়া এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় ক্যাম্পে অভিযান চলছে। ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সহকারী পুলিশ সুপার (মিডিয়া) ফারুক আহমদ। বর্তমানে ক্যাম্পের পরিস্থিতি নিয়ন্ত্রণ রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন সহ টহল জোরদার করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image