• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৪ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১১ পিএম
সম্মামনা ক্রেষ্ট প্রদান করা হয়
শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে

শরিফুল ইসলাম বাবুল, সখিপুর(টাঙ্গাইল) প্রতিনিধি: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ৩মার্চ(বৃহস্পতিবার) সখিপুর পৌরসভার উদ্যোগে পৌর কার্যালয়ের সামনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম ও গনি, সাবেক কমান্ডার সখিপুর পিএম পাইলট গভঃ মডেল স্কুর এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা এসএম আমজাদ হোসেন, উপজেলা আ.লীগ সাবেক সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সখিপুর পিএম পাইলট গভঃ মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান, উপজেলা মহিলা আ.লীগ সভাপতি মোসলেমা খাতুন, সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক আলীম মাহমুদ প্রমুখ।

এ সময় বীর মুক্তিযোদ্ধাগন, সখিপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলাম.সাধারন সম্পাদক মোস্তফা কামালসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ,কাউন্সিলর বৃন্দ, পৌরসভার কর্মকর্তা/কর্মচারী ও স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সবশেষে পৌরসভার এলাকার শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে সম্মামনা ক্রেষ্ট প্রদান করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image